সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

অভিনেত্রী শবনম ফারিয়ার বাবা মারা গেছেন

প্রকাশের সময়: ৩:৫৩ অপরাহ্ণ - রবিবার | জুলাই ১৬, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি:

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া বাবা মীর আবদুল্লাহ মারা গেছেন। আজ রোববার সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (‘ইন্নালিল্লাহি………রাজেউন)। গত কয়েকদিন ধরে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন ফারিয়ার বাবা। লাইফ সাপোর্টে তাকে আইসিইউতে ভর্তির বিষয়টি সবাইকে জানিয়েছিলেন ফারিয়া।

সকাল ৮টার দিকে বাবার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন ফারিয়া বলেন, বাবা আমাকে ফেলে না ফেরার দেশে চলে গেল, তার সঙ্গে কিন্তু আমার এমন কথা ছিল না! এই প্রথম বাবা আমাকে কোন কথা দিয়ে রাখলো না। পেশায় ফারিয়ার বাবা চিকিৎসক ছিলেন। গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব। একইসঙ্গে তিনি ছিলেন বীর মুক্তিযোদ্ধা।  ১৯৭১ সালে মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষে অধ্যয়নকালীন যুদ্ধে অংশ নেন। গতকালও তিনি তার ফেসবুক স্ট্যাটাসে জানান, প্রতিরাতে হাসপাতাল থেকে যখন বের হই, মনে হয় নিজের শরীরের একটা অংশ ফেলে যাচ্ছি, বাবা যতদিন হাসপাতালে গড়ে মনে হয় ৩ ঘণ্টাও ঘুমাতে পারি নাই! ঘুম ভেঙ্গে যায় মনে হয় খারাপ কোন সংবাদের জন্য কল আসছে! বুকের ভিতরে কেমন জানি ফাঁকা ফাঁকা লাগে!

ফারিয়ার বাবার চলে যাওয়ায় শিল্পী-কলাকুশলীরা বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। ৭৬ শান্তিনগর স্কয়ার পার্ক, জোনাকির গলিতে সকাল ১০টায় বিদেহীর জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে অভিনেতা-নির্মাতা রওনক হাসান। স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের জানাজায় অংশ নেওয়ার আহ্বান জানানো হয়েছে।

উপরে