সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মেয়েকে ধর্ষণ: সৎ বাবা আবার রিমান্ডে

প্রকাশের সময়: ৬:৪৮ অপরাহ্ণ - রবিবার | জুলাই ১৬, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: মেয়েকে ধর্ষণের অভিযোগের মামলায় সৎ বাবা বেসরকারি টিভি চ্যানেলের শব্দ প্রকৌশলী আরমান হোসেন সুমনকে (৩৮) আবার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে ঢাকা সিএমএম আদালত।

রবিবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার পুনরায় ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।

এদিন দুই দিনের রিমান্ড শেষে কাউন্টার টেরিরিজম ইউনিটের সোস্যাল মিডিয়া মনিটরিং টিমের পুলিশ পরিদর্শক মো. নাজমুল নিশাত ফের ১০ দিনের এই রিমান্ডের আবেদন করেন। এর আগে গত ১৩ জুলাই দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত।

গত ১১ জুলাই রাতে রমনা থানায় ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনের ৯(১) ধারায় এবং তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় এ মামলা দায়ের করেন ওই তরুণী। এরপর গত ১২ জুলাই রাতে সুমনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলায় বলা হয়, ধর্ষিতার বাবার সঙ্গে তার মায়ের তালাক হওয়ার পর ২০০৫ সালে আরমান হোসেনকে বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের এক বছর পর থেকে মায়ের কাছে থাকা শুরু করেন ধর্ষিতা। তার মা চাকরির কারণে বাসায় না থাকার সুযোগে সৎ বাবা মোহাম্মদপুরের নুর জাহান রোডের বাড়িতে ২০০৮ সালের কোনো একদিন দুপুরে সে সময়কার সপ্তম শ্রেণিতে পড়ুয়া মেয়েটিকে প্রথম ধর্ষণ করেন। ওই সময় মেয়েটির আপত্তিকর ছবি মোবাইলে তুলে রাখেন তিনি। এরপর থেকে ছবি ও ভিডিও প্রকাশের হুমকি দিয়ে প্রায়ই মেয়েটি ধর্ষণ করে আসছিলেন। এক পর্যায়ে ২০১৫ সালে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে আরমানই তার অবৈধ গর্ভপাত ঘটান। এরপরও মেয়েটির ওপর চলে নির্যাতন। এ নির্যাতন সহ্য করতে না পেয়ে গত বছরের ডিসেম্বরে নিউ ইস্কাটন রোডের খালার বাসায় চলে যান ওই তরুণী। এরপরও তাকে কুপ্রস্তাব পাঠাতেন আরমান। রাজি না হলে এক পর্যায়ে ধর্ষণের ভিডিও ক্লিপ ওই মেয়েটির বন্ধুর কাছে পাঠিয়ে দেয়া হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে