রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

রাজবাড়ী জেলা বিএনপি’র নবগঠিত কমিটির হারুন-খালেক গ্রুপের সাংবাদিক সম্মেলন

প্রকাশের সময়: ৬:৫০ অপরাহ্ণ - রবিবার | জুলাই ১৬, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
মো: মাহ্ফুজুর রহমান, রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী জেলা বিএনপি’র হারুন-খালেক গ্রুপের একাংশ শনিবার বেলা ১২টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে।

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশক্রমে কেন্দ্রীয় কমিটির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর রাজবাড়ী জেলা বিএনপি’র ১৫১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন। কিন্তু রাজবাড়ী জেলা বিএনপির কমিটির তালিকা পুড়িয়ে দিয়ে সম্পন্ন রুপে দলের দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে রাজবাড়ী জেলা বিএনপির খৈয়ম গ্রুপের একাংশ।

এই মর্মে অভিযোগ এনে জেলা বিএনপি’র হারুন- খালেক গ্রুপের একাংশ রাজবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে উপরোক্ত তথ্য ভিত্তিতে উল্লেখ করে সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাজবাড়ী জেলা বিএনপি’র  সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম এ খালেক।

বক্তব্যে বক্তরা বলেন, যারা বিএনপি’র আদর্শে বিশ্বাসী নয় এবং খালেদা জিয়ার নেতৃত্ব মানে না, তারাই খৈয়ম গ্রুপের সাথে আছে। তারা তাদের ব্যক্তি স্বার্থ উদ্ধার না হওয়াই ১৩ জুলাই সংবাদ সম্মেলনের মাধ্যমে নবগঠিত কমিটি পত্র আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। তারা বিএনপি’র আদর্শের সৈনিকদেরকে সকল ভেদাভেদ ভূলে খালেদা জিয়ার নেতৃত্ব মেনে নিয়ে কাজ করার আহব্বান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ও বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো: হারুন-অর-রশিদ, সহ- সভাপতি সাবেক মেয়র তোফাজ্জেল হোসেন, এ্যাড কামরুল ইসলাম, আবুল হোসেন গাজী, গোলাম শওকত সিরাজ, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড কে এ বারী, গণশিক্ষা বিষয়ক সম্পাদক মুহাব্বত আলী খোকন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম শিকদার(পিন্টু)সহ প্রমুখ।

উপরে