শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নড়াইলে পুলিশের “মাদক ও জঙ্গী বিরোধী সমাবেশ” অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৬:৫৫ অপরাহ্ণ - মঙ্গলবার | জুলাই ১৮, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
আসাদ রহমান , নড়াইল প্রতিনিধি
“মাদক ও জঙ্গীবাদের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গিকার” এই শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলে পুলিশের “মাদক ও জঙ্গী বিরোধী সমাবেশ” অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১৮ জুলাই) বেলা ১২ টায় জেলা পুলিশের আয়োজনে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ চত্বরের সুলতান মঞ্চে এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি মোঃ দিদার আহম্মদ।
সমাবেশে প্রধান অতিথি খুলনা রেঞ্জের ডিআইজি মোঃ দিদার আহম্মদ তার বক্তেব্যে বলেন, আশার কথা হলো বিভিন্ন প্রতিবেদনের আলোকে বলা যেতে পারে খুলনা বিভাগে কোন জঙ্গী তৎপরতা পরিলক্ষিত নেই । জঙ্গী প্রতিরোধে যে কর্মকান্ড গ্রহন করা হয়েছে তারমধ্যে নড়াইল অন্যতম। সমাবেশে মাদক সেবনকারী, মাদক ব্যাবসায়ি এবং জঙ্গী, জঙ্গী আশ্রয়দাতা ও মদতদাতাদের সমাজ, দেশ ও জাতির শত্রু উল্লেখ করে মাদক ও জঙ্গীবাদ প্রতিহত করতে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানানো হয়। এসময় দুই মাদকব্যাবসায়ী মাদক ব্যাবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় তাদেও কর্মসংস্থানের লক্ষে দুটি ভ্যান দেওয়া হয়।
নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ হাবিবুর রহমান, জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধূরী, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস,জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস, মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ফয়জুর আমীর লিটু, ,নড়াইল পৌরসভার মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি মনিরুজ্জামান মল্লিক, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক কাজী হাফিজুর রহমান, নারীনেত্রী রওশন আরা লিলিপ্রমুখ।
সমাবেশ শেষে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাব চত্তরে শেষ হয়। আয়োজনে জেলা পুলিশের কর্মকর্তা, রাজনীতিবিদ,সাংবাদিক, আইনজীবী, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উপরে