বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নলছিটিতে মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্য বিবাহ ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা

প্রকাশের সময়: ৩:০১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | আগস্ট ২৪, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

অরবিন্দ পোদ্দার, নলছিটি প্রতিনিধি: ঝালকাঠীর নলছিটি মোল্লারহাট ইউনিয়নের গোহাইলবাড়ী জে,এম মাধ্যমিক বিদ্যালয় ও গোহাইলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় কতৃক আয়োজিত মাদক, ইভটিজিং ও জঙ্গী বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্তি পুলিশ সুপার সদর সার্কেল এম এম মাহমুদ হাসান পিপি এম। বুধবার সকালে বিদ্যালয় মিলনায়তনে আলহাজ এবিএম হারুন অর্থ রশিদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল নলছিটি থানার অফিসার ইনচার্জ এ কে এম সুলতান মাহমুদ, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম চৌধুরী দুলাল প্রমুখ।
প্রধান অতিথি বলেন পুলিশ জনগনের বন্ধু অপরাধীর কখনোই পুলিশের বন্ধু নয় , আমরা সকল অপরাধী ও অপরাধের বিরোধী। ইসলাম শন্তির ধর্ম এই ধর্মে কোথাও মানুষ খুন করে বেহেশেতে যাওয়া যায় লেখা নেই ।
অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক, ছাত্রছাত্রী ,অভিবাবকসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্বজীবনী নিয়ে ঘন্টাব্যাপি প্রামান্য চিত্র প্রদর্শন ও বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি শিক্ষানুরাগী অ্যাডভোকেট মাহবুবুর রহমান সেন্টু।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে