বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নড়াইলের কালিয়ায় এক যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময়: ৯:১২ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ২৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

নড়াইল প্রতিনিধি: এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ি ইউনিয়নের কালডাঙ্গা গ্রামে আজমল ফকিরকে (২৩) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আজমল কালডাঙ্গার মান্নান ফকিরের ছেলে।
স্থানীয়রা জানান, সন্ধ্যায় আজমল বাড়ি থেকে স্থানীয় বাজারে যাওয়ার পথে চাচুড়ি ইউনিয়নের আটলিয়ার মোড় নামক স্থানে পৌছালে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসে। নড়াইল হাসপাতালের চিকিৎসক আফতাব উদ্দীন রনি তাকে মৃত ঘোষনা করেন। তিনি জানান,আজমলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, চাঁচুড়ি ইউনিয়নের মেলজার ভৃইয়ার সাথে সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানের দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে মেলজারের সমর্থকেরা আজমলের ওপর হামলা চালায়। নিহত আজমল লুৎফর রহমানের সমর্থক ছিলেন। তিনি কৃষি কাজ করতেন।
কালিয়া থানার অফিসার ইনচার্য(ওসি) শেখ শমসের আলী নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, এলাকায় বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে । বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

উপরে