বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

প্রান নাশের হুমকি এলাকাছাড়া ব্যবসায়ী

প্রকাশের সময়: ৭:৪৫ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে  কবির খাঁ-(৩০) নামের এক ব্যবসায়ীর কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে স্থানীয় একটি প্রভাবশালী মহল। এ ঘটনায় ওই ব্যবসায়ীর ভাই খবির খাঁ নিরুপায় হয়ে কোর্টে ৮জনকে আসামী করে একটি চাঁদাবাজী মামলা দায়ের করে। এই মামলা তুলে নেয়ার জন্য মামলার বাদীকে প্রান নাশের হুমকি দিয়ে আসছে আসামী পক্ষরা। এতে করে খবির খাঁ তার পরিবার নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে আজ বৃহস্পতিবার সকালে একটি অভিযোগে জানাযায়।
মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার বালীগ্রাম এলাকার ঘুঙ্গিয়াকুল গ্রামের ফার্নিচার ব্যবসায়ী খবির খাঁর ভাই  কবির খাঁ ওই এলাকার শান্তির বাজারে একটি দোকান দিয়ে ইলেকট্রনিক্্েরর ব্যবসা পরিচালনা করে আসছেন। কিন্তু গত ২৪ আগস্ট রাতে ওই দোকানের বেড়া কেটে মালামাল চুরি করে নিয়ে যায় একই এলাকার রাকিব আকন নামের এক যুবক। এসময় তাকে স্থানীয় লোকজন হাতনাতে আটক করে ডাসার থানা পুলিশের কাছে সোপার্দ করেন। পরে রাকিব আকন ছাড়া পেয়ে তার দলবল নিয়ে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে কবির খাঁর কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। এবং দোকানে থাকা নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এসময় তাদের হামলায় আহত হন কবীর খাঁ, তোতা খাঁ, রেহানা বেগম, আলম খা ও জমির হাওলাদারসহ কমপক্ষে ৮জন। আহতদেরকে ফরিদপুর ও মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় খবির খা বাদী হয়ে রাকিব আকন, মানিক আকন ও অহেদুল আকনসহ ৮জনের নামে মাদারীপুর কোর্টে একটি চাঁদাবাজি মামলা দায়ের করে। এ মামলা তুলে নেয়ার জন্য খবির খার পরিবারসহ সকলকে হত্যা করার হুমকি দিয়ে আসছে আসামী রাকিব আকনসহ তার লোকজন। এতে করে প্রানের ভয়ে ব্যবসায়ী খবির খাঁসহ তার পরিবারের লোকজন নিজ এলাকা ছেড়ে অন্য এলাকায় পালিয়ে বেড়াচ্ছেন।
ভুক্তভোগী খবির খাঁ বলেন, রাকিব আকন আমার দোকান হামলা চালিয়ে ভাংচুর করে ২ লক্ষ ৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় এবং আরো ৫ লক্ষ টাকা না দিলে আমাদেরকে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে আসছে।
এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত রাকিব আকন কোন কথা বলতে রাজী হননি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে