মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

“রান ফর নড়াইল” কার্যক্রমে মাশরাফি

প্রকাশের সময়: ৪:২২ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ৩, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
আসাদ রহমান, নড়াইল প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজা নড়াইলে সংবাদ সম্মেলন করেছেন। রবিবার বেলা সাড়ে ১১টায় তিনি নড়াইল শহরের মামা নাহিদুল ইসলামের বাড়িতে এই সংবাদ সম্মেলন করেন। “নড়াইল হবে প্রজন্মেন অন্যতম সেরা বাসস্থান” এই লক্ষ্যে “নড়াইল এক্সপ্রেস” সংগঠনের কার্যক্রমের বিভিন্ন দিক তুলে ধরেন। উল্লেখ্য আগামীকাল বিকাল ৪টায় “রান ফর নড়াইল” বাস্তবায়নের মধ্যদিয়ে “নড়াইল এক্সপ্রেস” কার্যক্রম শুরু করবে।
এই উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, বেকার মুক্ত, স্বাস্থ্যসেবা, শিক্ষা উন্নত করা, আইটিসহ বিভিন্ন বিষয়ে নড়াইল এক্সপ্রেস সংগঠন কাজ করবে। তিনি সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, নড়াইল উন্নয়নে সকলের এগিয়ে আসতে হবে। আমি এবং তুমি এই শব্দটি বাদ দিতে হবে, আমরা ব্যবহার করতে হবে, সকলে মিলে নড়াইল গড়তে হবে।
আগামীকাল ৪ সেপ্টেম্বর নড়াইল উন্নয়নে মাশরাফির সাথে এই শ্লোগানে “রান ফর নড়াইল” কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। নড়াইলের উন্নয়নে “নড়াইল এক্সপ্রেস” সংগঠনের এর আয়োজনে ৪ সেপ্টেম্বর রূপগঞ্জ বাধাঘাট থেকে নড়াইল শিল্পকলা একাডেমী পর্যন্ত ৩ কিলোমিটার ম্যারাথন অনুষ্ঠিত হবে। মাশরাফির নেতৃত্বে এই ম্যারাথনে নড়াইলের জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের খেলোয়াড়সহ সর্বস্তরের লোকেরা অংশগ্রহন করবে। সন্ধ্যায় শিল্পকলা একাডেমী নজরুল মঞ্চে সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
প্রাথমিকভাবে এই কাজে প্রান গ্রুপ এবং এক্সপাটর্ গ্রুপ কাজে সহযোগিতা করায় তিনি ধন্যবাদ জানান। এসময় বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু,  নড়াইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মির্জা নজরুল ইসলাম, প্রান গ্রুপের কর্মকর্তা আনিছুর রহমান, এক্সপাটর্ গ্রুপের কর্মকর্তা সহ বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলন।

উপরে