সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

১৪ সেপ্টেম্বর সংখ্যালঘু ১৭ সংগঠনের লংমার্চ

প্রকাশের সময়: ১২:২৪ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: আগামী ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল দশ ঘটিকায় জাতীয় প্রেসক্লাব থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের  উদ্দেশ্যে বাংলাদেশের  সংখ্যালঘু ১৭ সংগঠন লং মার্চ শুরু করবে বলে জানা গেছে।

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ জাতীয়  হিন্দু মহাজোট, অনুভব বাংলাদেশ, ঋষি কল্যাণ সংস্থা, বাংলাদেশ  বুদ্ধিষ্ট ফেডারেশন, বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন সহ এরূপ ১৭ সংখ্যা লঘু  সংগঠনের উদ্যোগে এ লং মার্চ শুরু  হবে।

লংমার্চের নেতৃত্বে থাকবে এ মোর্চার আহবায়ক রানা দাশ গুপ্ত ও সদস্য সচিব সন্তোষ শর্মা। লং মার্চ কারীরা সংখ্যা লঘুদের স্বার্থের বিপক্ষে অবস্থানকারী, ভূমি দস্যূ, সমালোচিত বা বির্তকিত আর বয়স্ক মন্ত্রী এমপিদের পরিবর্তে এ সমস্ত আসনে নতুন মুখ আর সংসদে সংখ্যালঘু আসন বৃদ্ধির বিষয় ছাড়াও সরকারের কাছে আর ও বেশ কিছু  দাবী দাওয়া  উপস্থাপন করবে বলে জানা গেছে।

লং মার্চ সফল করা উপলক্ষে ৯ সেপ্টেম্বর শনিবার সকাল  দশ ঘটিকায় ঢাকার আগারগাঁও তালতলাস্থ হালীম ফাউন্ডেশনে  এক প্রস্তুতিমূলক সভা আহবান করা হয়েছে বলে সূত্রে জানা গেছে।

বাংলাদেশ জাতীয়  হিন্দু মহাজোটের ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি, সুহৃদ বাংলাদেশের  ব্রাহ্মণবাড়িয়া জেলা সাধারণ সম্পাদক ও ওয়াল্ড  হিন্দু ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সদস্য এ তথ্য জানিয়েছেন।

উপরে