শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বকশীগঞ্জে মাদকাসক্ত দুলা ভাইয়ের হাতে প্রাণ গেল শ্যালকের!

প্রকাশের সময়: ১২:৫২ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে মাদকাসক্ত দুলা ভাইয়ের শাবলের আঘাতে রানা মিয়া (১১) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক দুলাভাই বাবু মিয়া ও তার ভাই বজু মিয়াকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের পশ্চিম ব্যাপারি পাড়া গ্রামে এ ঘটনা ঘটে ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিলক্ষিয়া পশ্চিম ব্যাপারি পাড়া গ্রামের আবদুস ছালামের ছেলে বাবুু মিয়ার সঙ্গে ১৫ বছর পূর্বে একই গ্রামের মসকুর মিয়ার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে বাবু মিয়া মাদকাসক্ত হয়ে পড়ে। এ নিয়ে বাবু মিয়া ও তার শ্বশুরের সঙ্গে বিভিন্ন সময় কথা কাটাকাটি হয়। মঙ্গলবার সকাল ১১ টার দিকে নেশা করা নিয়ে বাবু মিয়ার সঙ্গে চাচা শ্বশুর মোজাম্মেল হকের ঝগড়া বাধে। ঝগড়ার এক পর্যায়ে বাবু মিয়া ও তার ভাই বজু মিয়া মোজাম্মেল হকের উপর হামলা চালায় । এসময় মোজাম্মেল হকের ছেলে রানা মিয়া (১১) বাবাকে বাঁচাতে এগিয়ে এলে বাবু মিয়া তাকে শাবল দিয়ে আঘাত করলে রানা মিয়া মারা যায়। পুলিশ তাৎক্ষণিক খবর পেয়ে মাদকাসক্ত বাবু মিয়া ও তার ভাই বজু মিয়াকে আটক করে ।
বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. রুবেল মিয়া জানান, পারিবারিক বিরোধের জের ধরে নেশাগ্রস্থ দুলাভাই তার চাচাতো শ্যালককে শাবল দিয়ে আঘাত করলে রানা নামে ওই শিশু নিহত হয়। এ ঘটনায় ঘাতক দুলা ভাই ও তার ভাইকে আটক করা হয়েছে এবং শিশু রানার মরদেহ উদ্ধার করে জামালপুর মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

উপরে