মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

তেঁতুলিয়ায় সংখ্যালঘুর জমি দখল করে নিলেন প্রভাবশালী কাজী মাহাবুব

প্রকাশের সময়: ৬:৫৮ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা সদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর রাস্তা ঘেষে দীর্ঘদিন যাবত জমি ভোগ দখল করে আসছিল পরিমল চন্দ্র সেন নামে এক সংখ্যালঘু সম্প্রদায়। ক্ষোভের বশবর্তী হয়ে তেঁতুলিয়া উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজি মাহাবুবুর রহমান ক্ষমতার দাপট দেখিয়ে ওই জমি জবর দখল করে নেওয়ার অভিযোগ উঠেছে।
এ ঘটনাকে কেন্দ্র করে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে অভিযোগ দাখিল করে রেহাই পায়নি পরিমল চন্দ্র সেন।
সম্প্রতি পরিমল চন্দ্র সেন পরিবার পরিজন নিয়ে ওই জমিতে দোকান-ঘর নির্মাণ করতে গেলে কাজী মাহাবুবুর রহমান বাধা প্রদান করে। এসয়ম উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।
এদিকে তেঁতুলিয়া মডেল থানার তদন্ত কর্মকর্তা আব্দুস সবুর ঘটনা স্থলে আসে এবং উভয় পক্ষকে আগামী ১৫ সেপ্টেম্বর কাগজ পত্র নিয়ে হাজির হওয়ার নির্দেশ দেন। এদিকে পরিমল চন্দ্র সেন এ প্রতিবেদককে জানান,আমি দীর্ঘদিন যাবত জমি ভোগ দখল করে আসছি। আমি আমার জমিতে দোকান-ঘর নির্মাণ করতে আসলে কাজী মাহাবুবু রহমান তার লোকজন নিয়ে আমাকে বাধা দেয় এবং মারপিট করে। এক পর্যায়ে কাজী মাহাবুব আমার স্ত্রী বিনা রানীর গালে চর মারতে থাকলে সে মাটিতে লুঠিয়ে পড়ে। এসময় অন্য মহিলারা কাজী মাহাবুুবুরে উপর ঝাপিয়ে পড়ে। পরিমল ও তার স্ত্রী তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩দিন চিকিৎসা নেয়ার পর বাড়ি ফিরেন এবং সুষ্ঠ বিচারের দাবী জানান।
এদিকে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মাহাবুবুর রহমানের সাথে কথা বললে তিনি জানান,আমি অন্য কারো জমিতে বাধা দেইনি। আমি মুক্তিযোদ্ধাদের সম্পদ রক্ষার জন্য বাধা দিয়েছি। জমিটি মুক্তিযোদ্ধাদের সম্পদ । তাই জমিটি রক্ষা করার দায়িত্ব আমার।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে