সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বৃষ্টি বন্ধ, সোয়া একটায় খেলা শুরু

প্রকাশের সময়: ১:১৯ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ৬, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

বৃষ্টির কারণে ভেসে গেছে তৃতীয় দিনের প্রথম সেশনের খেলা। তবে ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর হল বৃষ্টি বন্ধ হয়ে গেছে। দুই আম্পায়ারের মাঠ পরিদর্শন শেষে কভারও তুলে ফেলা হয়েছে। আর বৃষ্টি না হলে সোয়া একটায় খেলা শুরু হবে।

এর আগে বুধবার ভোর থেকে চট্টগ্রামের আকাশ পরিষ্কার থাকলেও সকাল সাড়ে আটটার পর থেকে আকাশের রূপ বদলে যায়। সকাল ৯.৩৫ মিনিট থেকে শুরু হয় গুড়ি গুড়ি বৃষ্টি। সকাল পৌনে নয়টায় মাঠে আসা বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা বৃষ্টি শুরুর আগ মুহূর্তেও অনুশীলন করছিলেন। তবে বৃষ্টি শুরুর সঙ্গে সঙ্গে চলে গেছেন ড্রেসিং রুমে।

এদিকে প্রথম ১৫/২০ মিনিট টিপ টিপ বৃষ্টি পড়লেও ঘড়ির কাঁটা দশটা ছোঁয়ার আগেই শুরু হয় মুশুল ধারে বর্ষণ। ড্রেনেজ সিস্টেম এ মুহূর্তে দেশসেরা বিধায় মাঠের অর্ধেকেরও বেশি অংশ খোলা। শুধু উইকেট, ৩০ গজ এবং বোলিং মার্কের জায়গাটুকু কাভারে ঢাকা। এক কথায় মাঠের ৭০ শতাংশ জায়গা খোলা।

তবে আগের মত এখনো চরম আত্মবিশ্বাসী কিউরেটর জাহিদ রেজা বাবু। তার একটাই কথা, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ড্রেনেজ সিস্টেম খুব ভালো। তাই আউট ফিল্ড পুরো ঢেকে রাখার দরকার নেই। ভারী বর্ষণের পরও ৪৫ মিনিট থেকে ১ ঘণ্টার মধ্যে মাঠ খেলা উপযোগী করে তোলা সম্ভব। তাই যত ভারী বর্ষণই হক না কেন, বৃষ্টি থামার ঘণ্টা খানিকের মধ্যেই খেলা শুরু করা সম্ভব।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে