শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মাদারীপুরে কলেজছাত্রীকে অপহরন চেষ্টায় আটক ১

প্রকাশের সময়: ১১:৩৭ পূর্বাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

মোঃ ইব্রাহীম,  মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে ইতি বৈদ্য নামের এক কলেজছাত্রীকে অপহরনের চেষ্টাকালে রাম দেব (২৭) নামের ১জনকে আটক করেছে থানা পুলিশ। এসময় অপহরনকারীদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।
এলাকা ও পুলিশ সুত্রে জানাগেছে, আগৈলঝাড়ার উৎপল বৈদ্যর কলেজ পড়–য়া মেয়ে ইতি বৈদ্য কলেজে থেকে বাড়ি যাওয়ার পথে পৌর এলাকার ভুরঘাটা নামকস্থানে আসেন। এসময় ওৎ পেতে থাকা কুমিল্লা জেলার বাগমাড়া উপজেলার নওড়া গ্রামের ননী গোপালের ছেলে রাম দেব ও মোকলেসুর রহমান মিলে তাকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ওই কলেজছাত্রীর চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে এসে তাদের আটক করেন। পরে কালকিনি থানা পুলিশ খবর পেয়ে মাইক্রোবাসটি জব্দ করেন এবং রাম দেবকে আটক করেন।
শেখ হাসিনা একাডেমী এ্যান্ড ইউমেন্স কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ‘আমাদের কলেজে বর্তমানে দ্বাদশ শ্রেণিতে পরীক্ষা চলছে। তাই একদশ শ্রেণির শিক্ষার্থীদের তেমন ক্লাস হয় না। পুলিশ এর পক্ষ থেকেও এখন পর্যন্ত কোন অভিযোগ আমরা পাইনি।’
এব্যাপারে কালকিনি থানার উপপরিদর্শক (এসআই) মোঃ কাঞ্চন মিয়া বলেন, আমরা থানা পুলিশ ঘটনাস্থল থেকে ১জনকে আটক করেছি। এবং একটি সাদা রংয়ের মাইক্রোবাস জব্দ করেছি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে