বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

রোহিঙ্গা শরণার্থী শিবিরে গিয়ে কাঁদলেন ওমর সানি

প্রকাশের সময়: ১২:০৬ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১৫, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি:

বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় আমাদের মা-বোনরা যখন ভারতে অবস্থান করছিল, তখন তারা কী রকম মানবেতর জীবনযাপন করেছিল আজ এখানে এসে আমি তা অনুভব করছি। এখানে লাখ লাখ রোহিঙ্গা পালিয়ে এসেছে। আমরা এসেছি তাদের পাশে দাঁড়াতে। বাংলাদেশের টেকনাফ সীমান্তে রোহিঙ্গা শরনার্থী শিবিরে গিয়ে কথাগুলো বলছিলেন চিত্রনায়ক ওমর সানি।

রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে নিজেকে সত্যিকারের হিরো মনে করছেন জানিয়ে ওমর সানি সেখান থেকে একটি ভিডিও বার্তায় বলেন, আপনারা সবাই এগিয়ে আসুন, যার যা আছে তা দিয়ে এই মানুষগুলোর পাশে দাঁড়ান। আমাদের এতটুকু সহযোগিতা পারে এই রোহিঙ্গাদের জীবন বাঁচাতে। আমি চলচ্চিত্রে কাজ করি, এটাই আমার পরিচয়। সবাই আমাকে হিরো বলে ডাকে, আমি আজ রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে সত্যিকারের হিরো মনে হচ্ছে।

‘জয়যাত্রা ফাউন্ডেশন’-এর পক্ষে হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে ত্রাণ সামগ্রী নিয়ে টেকনাফ গিয়েছেন ওমর সানি। আর সেখানে গিয়ে রীতিমত মানুষের আহাজারি দেখে রীতিমত ভিমড়ি খেয়েছেন তিনি। এতো এতো মানুষের বিপন্ন জীবনের সামনে দাঁড়িয়ে অঝোরে কাঁদছেন এই তারকা।

ভিডিও বার্তায় সানী আরো বলেন, আমরা এখানে খাবার, ওষুধ, নিয়ে এসেছি। আসার আগে আমাদের কাছে মনে হয়েছিল, আমরা বোধ হয় অনেক কিছু নিয়ে এসছি। কিন্তু এখানে এসে আমাদের মনে হচ্ছে আমরা যা নিয়ে এসেছি, তা খুবই স্বল্প। আমরা কুতুপালং ক্যাম্পে আছি। এখানে এসে আমি যা দেখছি, তা ভাষায় প্রকাশ করার মতো নয়। আমি মন থেকে তাদের দোয়া কর

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে