বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নাসিরনগরে একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা নিয়ে প্রকাশ্যে ঘুরছে আসামী

প্রকাশের সময়: ৯:১৫ অপরাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ১৬, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি:

নাসিরনগর, (ব্রাহ্মণবাড়িয়া ) প্রতিনিধি: খুন, চাঁদাবাজি, দ্রুত বিচার, জি.আর, নন জি.আর সহ একাধিক মামলায় আদালত থেকে মালক্রোক ও গ্রেপ্তারী পরোয়ানা জারি হলেও বুক ফুলিয়ে প্রকাশ্যে ঘুরছে আসামীরা। তাদের ধরছে না পুলিশ। এমন অভিযোগ মামলার বাদী  মুজিবুর রহমান ও মুস্তাক হোসেন মাহমুদের।

ঘটনাটি  ঘটেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার  গৌকর্ণ ইউনিয়নের  নূরপুর গ্রামে। মামলা সূত্রে  জানা গেছে নূরপুর গ্রামে  মৃত ইসরাইল মিয়ার ছেলে মোঃ আক্তার হোসেন (৪৮) গং দের বিরুদ্ধে গ্রামের আমীন উদ্দিন ছেলে মুজিবুর রহমান জি.আর ১৮/১৭ খ দ্রুত বিচার, নন জি.আর ১২/১৭ তাছাড়া ও প্রতিবেশী ব্রাহ্মণশাসন গ্রামের মৃত সাব্বির হোসেন মাহমুদের ছেলে মুস্তাক হোসেন মাহমুদ  বাদী  হয়ে  জি,আর ১৮/১৭ ক চাঁদা বাজীর মামলা রুজু করে। তাছাও আক্তার হোসেন গংদের নামে নাসিরনগর থানার খুনের মামলা নং- ৯, তারিখ: ৩ আগষ্ট ২০১৪/ জি,আর নং ২৯২/১৪ চলমান রয়েছে।  আদালত দুইটি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা ও একটি মামলার মাল ক্রোকের আদেশ দেন।এ সমস্ত মামলা ছাড়াও আসামী আক্তার হোসেন গংদের বিরুদ্ধে থানা ও আদালতে খুনের মামলা সহ বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে বলে জানা গেছে। মামলার বাদী  মুজিবুর রহমান ও মুস্তাক হোসেন মাহমুদের অভিযোগ আসামী আক্তার হোসেন গংদের বিরুদ্ধে থানা ও আদালতে এত মামলা চলমান, গ্রেপ্তারী পরোনায় ও মাল ক্রোকের আদেশ থাকার পরও আসামীগণ প্রকাশ্যে দিবালোকে থানার সামনে ঘুরছে।পুলিশ আসামীদের গ্রেপ্তার করছে না।
এ বিষয়ে আসামী আক্তার হোসেনের সাথে তার ব্যবহৃত মোবাইল নাম্বারে একাধিকবার যোগাযোগের  চেষ্টা করেও কোন বক্তব্য পাওয়া যায়নি।
এ বিষয়ে সরাইল সার্কেল মোঃ মনিরুজ্জামান ফকিরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাওয়া হলে তিনি বলেন উহা থানা পুলিশের বিষয়। এরূপ অভিযোগ থাকলে বাদীকে বলুন আমার বরাবর অভিযোগ করার জন্য।

উপরে