শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বাঁশখালী-পেকুয়া ও সাতকানিয়ায় আগামীকাল সকাল সন্ধ্যা অটোরিক্সা পরিবহন ধর্মঘট

প্রকাশের সময়: ৭:৫০ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের বাঁশখালী, সাতকানিয়া (পশ্চিমাংশ), কক্সবাজারের পেকুয়ায় পরিবহন শ্রমিক ইউনিয়নের বিভিন্ন দাবীতে আগামীকাল বুধবার সকাল ৬ হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত পরিবহন ধর্মঘট।

জাতীয় পাটির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ ও বাঁশখালীর সাবেক এম.পি মাহমুদুল ইসলামের যৌথ ছবি দিয়ে ধর্মঘট প্রচারপত্র বাঁশখালীর গুনাগরী, বৈলছড়ী ও উপজেলা সদরের অটোরিক্সা শ্রমিক নেতারা ও লাইনম্যানরা চালকদের মাঝে বিতরণ করতে দেখা গেছে।

প্রচারপত্র সূত্রে বাঁশখালী পরিবহন তথা সিএনজি/ডিজেল চালিত গাড়ী সমূহের উপর অন্যায়, অবিচার, নির্যাতন এবং প্রশাসন ও পুলিশের সাহায্যে হয়রানি ইত্যাদি জুলম সমূহের প্রতিবাদে এবং তাদের সংগঠন কর্তৃক আগামীকাল বুধবার বাঁশখালীতে জাতীয় পাটির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ সহ জাপার প্রায় ১০ জন এম.পি, মন্ত্রী সহ সিনিয়র নেতাদের উপস্থিতিতে) বাঁশখালীর সাবেক সাংসদ মাহমুদুল ইসলাম চৌধুরীকে বিরোচিত সংর্বাধনা অনুষ্ঠান করার দিন ছিলো। তাদের অনুষ্ঠান বানচাল করার ষড়ন্ত্রের প্রতি উত্তরে আগামীকাল বুধবার সকাল ৬টা হতে সন্ধ্যা ৬ পর্যন্ত ১২ ঘন্টার পরিবহন ধর্মঘট ঘোষনা করেন অটোরিক্সা শ্রমিক নেতারা।

প্রচারপত্র এ সকল পরিবহন ধর্মঘট নাম ব্যবহার করে লিফলেট প্রচার করলেও সকল যানবাহন মালিক শ্রমিকরা এ বিষয়ে কিছুই জানেন না।

বাঁশখালী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বলেন, পরিবহন ধর্মঘট ব্যাপারে কিছুই জানেন না এবং বাসের কোন আগামীকাল ধর্মঘট নেই।

বাঁশখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল হোসেন চৌধুরী বলেন, আগামীকাল বুধবার ছাত্র-ছাত্রীদের পরিক্ষা রয়েছে। ধর্মঘট ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন ধর্মঘট কারা দিয়েছে কখন দিয়েছ আমরাতো শুনি নেই।

উপরে