সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মহাঅষ্টমীতে নলছিটির বিভিন্ন দূর্গা মন্দিরে গীতা বিতরন অনুষ্ঠান

প্রকাশের সময়: ১২:৩০ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

অরবিন্দ পোদ্দার, নলছিটি (ঝালকাঠি)প্রতিনিধি:- শারদীয় দূর্গোৎসব হিন্দু সম্প্রদায়ের জীবনে মহা আলোড়ন সৃষ্টিকারী ধর্মীয় উৎসব। এই উৎসব মহা- মিলনের এক অমৃত বার্তা। বর্তমান যুগ মিলনের যুগ, এযুগ প্রাচীর ভাঙ্গার এবং মানুষে মানুষে সেতু বন্ধন রচনা করার। তাই প্রাচীর চাই না, সেতু চাই। কেননা প্রাচীর বিভেদ সৃষ্টি করে, আর সেতু বিভেদ ভেঙ্গে মিলন রচনা করে। এই মিলনকে মহামিলনে রুপ দিতেই প্রানপুরুষ জয়দেব ঠাকুরের নির্দেশে ঝালকাঠি জেলার নলছিটিতে মহাঅষ্টমী পূজায় বিভিন্ন দূর্গা পূজা মন্দিরে গীতা বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা তালতলা বাহাদুরপুর ও মালুহার রাজেশ্বর শীলের বাড়ীর সার্বজনীন শ্রী শ্রী দূর্গা পুজা মন্দিরে এই গীতা বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক হরিভাবনামৃত সংঘের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা নরোত্তম হাওলাদার। সভায় সভাপতিত্ব করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক তপন কুমার দাস। সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন শীল্পপতি আঃ রহিম হাওলাদার, সুজন মজুমদার, উপজেলা কল্পতরু সংঘের সভাপতি উত্তম কুমার মালো, শিক্ষক দিপক হাওলাদার,  কালা চাদ দাস, দীপক কুমার শীল ও অরবিন্দ পোদ্দার প্রমুখ।
এসময় অনুষ্ঠানে অনান্য পূজা মন্ডপের কমিটর সদস্যগন স্হানীয় লোকজন সহ সাংবাদিকবৃন্দ উপস্তিত ছিলেন।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে