বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিতসভায় ফারুক খান এমপি

প্রকাশের সময়: ৯:৩৪ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

মাসুদুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি:  আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ ও ডিজিটাল দেশ হিসাবে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসাবে গড়ে উঠবে।

‌‌‘আপনারা জানেন বাংলাদেশ আওয়ামীলীগের সংগঠন গোছানোর কাজ চলছে । ইতোমধ্যে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহর কাজ শুরু হয়েছে। আপনারা মনে রাখবেন সদস্য নবায়ন, নতুন সদস্য সংগ্রহ করার সময় যেন বড় ধরনের কোন ভুল না হয়। নতুন সদস্য সংগ্রহের সময় খেয়াল রাখতে হবে যারা বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা এবং শেখ হাসিনার আদর্শে বিশ্বাস করে তাদেরকে দলে নেবেন এবং যারা এর বাইরে  তাদের নেবেন না । যদি আপনার ওয়ার্ডে এমন কোন লোক থাকে যাদের নেয়া যায় তাদের ব্যাপারে আগে থানা কমিটির সাথে আলাপ করে নেবেন । তারা যাচাই করে তাদের দলে ঢুকাবে। একটি কথা বিশেষভাবে মনে রাখতে হবে যারা  স্বাধীনতা বিরোধী, জামাত শিবির, দেশ বিরোধী, তাদেরকে কোনভাবেই দলে ঢুকানো যাবে না ।’
শুক্রবার সকালে উপজেলা অডিটরিয়ামে মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ফারুক খান আরও বলেন, দেশের কোন মানুষ গরীব থাকুক আমরা তা চাই না। দেশের মানুষ যাতে গরীব না থাকে তার জন্য আওয়ামী লীগ সরকার নানা উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। সরকার দেশের সাধারণ মানুষের জন্য দুঃস্থ ভাতা, বিধবা ভাতা, প্রসূতি ভাতা, ভিজিডি,ভিজিএফ, মুক্তিযোদ্ধা ভাতাসহ সামাজিক নিরাপত্তা বেষ্টনী খাতে ব্যয় বাড়িয়েছে। যাতে করে দারিদ্রসীমার নিচে বসবাসকারী মানুষ ভাল থাকতে পারে। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শরীরে সফল অস্ত্রপাচার হয়েছে। প্রথমে আমি তার সাথে কথা বলেছি, আমরা সবাই তার সুস্থ্যতা কামনা করছি। তিনি সুস্থ্য সুন্দর দেশে এসে পৌছাতে পারেন এজন্য আপনারা সকলে তার জন্য দোয়া করবেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদারের পরিচালনায় বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সকল সদস্যসহ ইউপি, ওয়ার্ড আওয়ামীলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন। এছাড়াও মুহাম্মদ ফারুক খান এমপির সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান দূর্গাপূঁজা মন্ডপ পরিদর্শন, গ্রামবিদ্যুৎ উদ্ধোধন, প্রশাসনের সাথে উন্œয়ন কার্যক্রম নিয়ে অগ্রগতি আলোচনাসহ দিনব্যাপি নানান কর্মসুচি রয়েছে।

উপরে