বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ময়মনসিংহে কিশোর সাগর হত্যার প্রধান আসামী আক্কাসকে ভৈরব থেকে গ্রেপ্তার

প্রকাশের সময়: ৯:৩৬ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি : ময়মনসিংহে বিদ্যুতের কুটিতে বেধে অমানুষিক ভাবে নিযার্তন করে কিশোর সাগর হত্যা মামলার প্রধান আসামী আক্কাসকে ভৈরব থেকে গ্রেপ্তার করে র‍্যাব ১৪ সদস্যরা।

গত ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে গাউছিয়া হ্যাচারি মালিক আক্কাস আলীকে কিশোরগঞ্জ থেকে ভৈরব হয়ে সিলেটে যাওয়ার পথে ভৈরব পৌর শহরের শুম্ভুপুর এলাকার রেলক্রসিং থেকে ভৈরব র‍্যাব -১৪ ক্যাম্প কোম্পানি কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ এবং সিপিএসসির কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাজ্জাত হোসেন এর নেতৃত্বে পরিচালিত অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য যে, ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় চোর সন্দেহে কিশোর সাগর (১৬)কে খুঁটির সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মম নির্যাতন করে হত্যা করা হয়েছে। ঘটনার একদিন পর মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে পুলিশ একটি ধানক্ষেত থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করেছে। নিহত কিশোর সাগর ময়মনসিংহ নগরীর ষিশববাড়ী রেললাইন বস্তির বাসিন্দা। তার বাবার নাম শিপন মিয়া।

চোর সন্দেহে আটকের পর ফিশারির সাইনবোর্ডের খুঁটির সঙ্গে বেঁধে ওই কিশোরকে বেধড়ক পেটায় আক্কাস আলী ও তার লোকজন। এক পর্যায়ে ওই কিশোর মারা গেলে মরদেহ গুম করে রাখে আক্কাস আলী ও তার অনুসারীরা।

এ ঘটনায় গৌরিপুর থানায় নিহতের বাবা শিপন মিয়া বাদী হয়ে আক্কাসকে প্রধান আসামী করে  ৬ জনের নাম উল্লেখপূর্বক আরো ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছিল।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে