শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

গোলাপগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচী

প্রকাশের সময়: ৯:৫৯ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

আজিজ খান, গোলাপগঞ্জ(সিলেট)প্রতিনিধি : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- আওয়ামী বাকশালী সরকার গনতন্ত্রকে ক্ষত-বিক্ষত করেই ক্ষান্ত হয়নি, তারা মানুষের ভোটাধিকার হরন করে অবৈধ পথে ক্ষমতা দখল করে জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় চেপে বসেছে। তারা আবারো ভোটারবিহীন নির্বাচন দিয়ে পুনরায় ক্ষমতা দখলের ফন্দি করছে। কিন্তু এবার তাদের এধরনের ষড়যন্ত্র নস্যাত করে দেয়া হবেই। আওয়ামী অপশাসনে নিষ্পেষিত গোটা জাতি বিপন্ন গনতন্ত্র পুনরুদ্ধারে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বিএনপির পতাকাতলে সমবেত হচ্ছে। গনতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত মুক্তিকামী জনতার সংগ্রাম চলবেই।
তিনি গতকাল শুক্রবার বিকেলে গোলাপগঞ্জ উপজেলার ২নং সদর ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
গোলাপগঞ্জ উপজেলার স্থানীয় রানাপিং বাজারে ২নং সদর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আব্দুল জলিল সেলিম এর সভাপতিত্বে, ইউনিয়ন সাধারন সম্পাদক কামরুল ইসলাম ও সিলেট জেলা ছাত্রদলের সহ-সম্পাদক সালাহ উদ্দিন-এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিশাল উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান, গোলাপগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি নছিরুল হক শাহীন, ২নং গোলাপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সহ-প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক আশফাক আহমদ চৌধুরী, কেন্দ্রীয় জিয়া পরিষদের সহ-সভাপতি আশফাক আহমদ আশু, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মহিউচ্ছুন্নাহ চৌধুরী নার্জিস।
যুক্তরাজ্য বিএনপি নেতা ফরিদ উদ্দিন তকী’র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ পৌর বিএনপির সাধারন সম্পাদক নজরুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জল, উপজেলা যুবদল সভাপতি ও পৌর কাউন্সিলার হেলালুজ্জামান হেলাল, জেলা বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক আমিন উদ্দিন, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল ইবনে রাজা ও জলবায়ু বিষয়ক সম্পাদক আলী আকবর রাজন প্রমুখ।
অনুষ্ঠানে সিলেট জেলা, গোলাপগঞ্জ উপজেলা-পৌর ও ২নং সদর ইউনিয়নের বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের ফরম পুরনের মধ্য দিয়ে নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে