রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে চট্টগ্রামে শিশুদেরকে পোষাক উপহার ছাত্রলীগের

প্রকাশের সময়: ১০:০৬ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২৯, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি: ৭১ শিশুকে নতুন পোষাকে রাঙিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করলো চট্টগ্রাম নগরীর মোহরা ওয়ার্ড ছাত্রলীগ। বৃহস্পতিবার বিকাল চারটায় সূর্য যখন পশ্চিম দিকে হেলে পড়ছিল ! ঠিক তখনই নগরীর মোহরা এলাকার কর্ণফুলী নদীর পাড়ের উন্মুক্ত মাঠে ৭১ জন শিশু নতুন পোষাক গায়ে জড়িয়ে এদিক সেদিক দৌঁড়াদৌড়ি করছিল! আর চলতি পথে এই দৃশ্য দেখে নদীর পাড়ে বেড়াতে আসা অনেকের পথচলাও ক্ষণিকের জন্য থামছিল!

একটু পরেই উন্মুক্ত মাঠে টেবিলের ওপর রাখা বাহারি কেকের চারপাশে সকলেই মনোযোগ দিল! তারা যখন কেক রাখা টেবিলের দুপাশে নতুন পোষাক পড়ে দাঁড়িয়ে যায়। তখনই এই ৭১ শিশুদের সাথে যোগ দেন আমন্ত্রিত অতিথিরাও।

উপলক্ষ ছিল একটাই আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উদযাপন। ব্যাপক আয়োজন থাকলেও কেন্দ্রিয় নির্দেশে জন্মদিন উদযাপনের অানুষ্ঠানিকতা শিথিল করার পরও মোহরা ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের এ আয়োজনে বৈচিত্রে কমতি ছিল না। সাত পাউন্ডের বর্ণিল কেকে ছিল ৭১ সংখ্যার দৃষ্টিনন্দন উপস্থিতি! প্রধানমন্ত্রীর ৭১তম জন্মদিন উপলক্ষে শিশুদের মাঝে বিতরণ করা হয় ৭১টি নতুন পোষাক! সেই সাথে চকলেটও!

জুনিয়র চেম্বার চট্টগ্রামের সভাপতি গিয়াস উদ্দিনের পৃষ্টপোষকতায় জন্মদিনের অনুষ্ঠানের ব্যতিক্রমী এ আয়োজনে শিশুদের নতুন পোষাক প্রাপ্তির পাশাপাশি চকলেট ও কেক দিয়ে আপ্যায়িত করায় তাদের চোখে মুখেও ছিল তৃপ্তি আনন্দের ছাপ!

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে