বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

খাগড়াছড়িতে পৃথক পৃথক কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত

প্রকাশের সময়: ৩:০৫ অপরাহ্ণ - শুক্রবার | নভেম্বর ৩, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
বিপ্লব তালুকদার, খাগড়াছড়ি প্রতিনিধি॥ খাগড়াছড়িতে পৃথক পৃথক কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালন করেছে আওয়ামীলীগের দুই পক্ষ। শুক্রবার সকালে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা কদমতলী এবং নারকেল বাগান এলাকার দলীয় কার্যালয় থেকে পৃথক পৃথক ভাবে শোক র‌্যালী বের করে।
শোক র‌্যালী শেষে পৌর টাউন হলে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানায় দুইপক্ষের নেতাকর্মীরা। এই সময় জেলা আওয়ামীলীগের সভাপতি অনুসারীদের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য নির্মলেন্দু চৌধুরী, পরিষদের সদস্য আবদুল জব্বার, পরিষদের সদস্য আশুতোষ চাকমা. পরিষদের সদস্য জুয়েল চাকমা, খাগড়াছড়ি জেলা মহিলা আওযামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য বাসন্তী চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান শানি আলম,  সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ জেলা সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সদর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি নরোত্তম দাশ বৈষ্ণব, সাধারণ সম্পাদক সজল দাশ ও সাবেক সেচ্ছা সেবকলীগের আহবায়ক র্পাথ ত্রিপুরা জুয়েল।

এই দিকে সাধারণ সম্পাদক জাহেদুল আলমের অনুসারীদের কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান(প্রতিমন্ত্রী) যতীন্দ্র লাল ত্রিপুরা,খাগড়াছড়ি জেলা আওযামীলীগের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক এস এম শফি, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষক সম্পাদক দিদারুল আলম,

উপরে