শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে হয়রানি : রিজভী

প্রকাশের সময়: ৪:৩৮ অপরাহ্ণ - শুক্রবার | নভেম্বর ১৭, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই প্রতি সপ্তাহে আদালতে নেওয়ার মাধ্যমে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে  হয়রানি করছেন বিচারক।

আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে নির্মিত গানের ভিডিওর প্রকাশনা ও আলোচনা সভায় রিজভী এ মন্তব্য করেন।

বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।

‘আদালতকে কি সরকার নির্দেশ দিয়ে সাইলেন্ট কিলারের (নীরব ঘাতক) ভূমিকায় নামাচ্ছে যে, তোমরা বিরোধী দলকে নিশ্চিহ্ন করার জন্য কাজ করো? বিচারের প্রক্রিয়া যদি এই ধারায় চলতে থাকে, আদালতে যদি ন্যায়বিচার না হয়, আদালত যদি শেখ হাসিনার কথায় চলতে থাকে, তাহলে ওই সব বিচারককে জনগণের আদালতের কাঠগড়ায় দাঁড় করানো হবে’, বলেন রিজভী।

‘প্রধানমন্ত্রীর ক্ষোভ হলো, একটি ছেলে জাতীয়তাবাদের চেতনা নিয়ে হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে যাবে—প্রধানমন্ত্রী এটা সহ্য করতে পারছেন না, যার কারণে তাদের ক্ষোভের শিকার হয়েছেন তারেক রহমান। তারেক রহমান শুধু মইনুদ্দিন-ফখরুদ্দীনের মাধ্যমে নয়, শেখ হাসিনার দ্বারাও ব্যক্তিগত প্রতিহিংসার শিকার হয়েছেন’, যোগ করেন রিজভী।

আলোচনায় বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্র ফোরামের প্রধান উপদেষ্টা ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ সভাপতিত্ব করেন। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, কেন্দ্রীয় নির্বাহী সম্পাদক কামরুজ্জামান বাবু, আইনবিষয়ক সম্পাদক কায়সার কামাল, সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, গীতিকার মনিরুজ্জামান মনির প্রমুখ।

উপরে