রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ভৈরবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ

প্রকাশের সময়: ৪:৪০ অপরাহ্ণ - শুক্রবার | নভেম্বর ১৭, ২০১৭

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবের ভবানীপুরে গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৩০ জন ও ঘরবাড়ি ভাংচুরের অভিযোগ ।
আজ শুক্রবার সকাল ৬টা থেকে শুরু হয়ে ৯টা পর্যন্ত তিন ঘন্টাব্যাপী দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।এ ঘটনায় মহিলাসহ ৩০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুলিয়ারচর উপজেলা হাসপাতালে   চিকিৎসা জন্য পাঠানো হয়েছে  ।এছাড়াও পুলিশের ভয়ে  স্থানীয় চিকিৎসা নেয়।
ভৈরব থানা অফিসার ইনচার্জ মোখলেসুর রহমান জানান, সংঘর্ষে খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ অবস্থান করছে।

স্থানীয় সুত্রে জানা যায়, শ্রীনগর ইউনিয়নের ভবানীপুর গ্রামে সাবেক আওয়ামীলীগের ওয়ার্ড সভাপতি মো.জয়নাল মেম্বার ও বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে এলাকার আধিপাত্য বিস্তার নিয়ে বিরোধ চলেছে। এরই জের ধরে দুইমাস আগে মো. জয়নাল মেম্বার গ্রুপের বাদশা মেম্বারের হাত কেটে ফেলে হুমায়ুন গ্রুপের লোকজন ।পরবর্তীতে এর প্রতিশোধ হিসাবে জয়নাল গ্রুপের লোকজন গত ১২ তারিখে মোল্লা বাড়ির মো. হারিছ নামের এক ব্যক্তির পা কেটে দেয়। এ বিষয়কে কেন্দ্র করে বার বার সংঘর্ষে লিপ্ত হচ্ছে এ গ্রামে ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে