বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

প্রাক্তন শশুরের মারধরে মৃত্যু যুবকের

প্রকাশের সময়: ৯:৩৫ অপরাহ্ণ - শুক্রবার | নভেম্বর ১৭, ২০১৭

কারেন্ট নিউজ ডটকম ডটবিডি:
শফিকুল ইসলাম সুমন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় মারধরের শিকার এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গছেনে। ১৮ দনি রাজধানীর ঢাকা মেডিকেল কলজে (ঢামকে) হাসপাতালে চকিৎিসাধীন থাকার পর গতকাল বৃহস্পতবিার বিকেলে ওই যুবকরে মৃত্যু হয়।
নিহত যুবকরে নাম আনিসুর রহমান আনিস (৩০)। তিনি সাটুরয়িা উপজলোর দক্ষিণ কামতা এলাকার মৃত আবদুস সাত্তাররে ছেলে।
আনিসরে বড় ভাই নাছির হোসনে জানান, এক বছর আগে প্রতিবেশী আবদুস সোবহানরে মেয়ে সোনিয়াকে ভালোবেসে বিয়ে করনে আনিস। কন্তিু সোনিয়ার বাবা এ বিয়ে মেনে নেননি। ফলে মাস দুয়কে আগে বিবাহবিচ্ছেদ হয় তাঁদরে। গত ২৯ অক্টোবর সোবহান কয়কেজন সহযোগীকে নিয়ে উপজলার গোলড়া বাসস্ট্যান্ডরে পশ্চমি পাশে আনিসকে মারধর করনে।
পরে স্থানীয়রা আনিসকে উদ্ধার করে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সখোন থেকে তাঁকে মানকিগঞ্জ সদর হাসপাতালে র্ভতি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য আনসিকে ঢামকে হাসপাতালে নিয়ে আসা হয়।
নাসির অভেিযাগ করনে, এ বষিয়ে সাটুরয়িা থানায় লখিতিভাবে অভিযোগ করলেও কাউকে গ্রপ্তোর করেনি পুলশি। মারধররে সঙ্গে স্থানীয় ইউনয়িন পরষিদ সদস্য মনোয়ার হোসনেও জড়তি ছলিনে।
সাটুরিয়া থানার উপপরর্দিশক (এসআই) আব্বাস আলী জানান, এ ঘটনায় আনিসরে শ্বশুর সোবহানসহ বশে কয়কেজনকে আসামি করে থানায় লখিতি অভেিযাগ করনে নাছির। এ বিষয়ে তদন্তও হয়। কন্তিু পরে আনিসরে পরবিাররে পক্ষ থেকে যোগাযোগ না করায় লখিতি অভিযোগটি এন্ট্রি করা হয়নি।

উপরে