সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

আগামী নির্বাচন সহায়ক সরকারের অধীনে হতে হবে: টাঙ্গাইলে মির্জা ফখরুল

প্রকাশের সময়: ৯:৩৮ অপরাহ্ণ - শুক্রবার | নভেম্বর ১৭, ২০১৭

কারেন্ট নিউজ ডটকম ডটবিডি:

এম আর মিল্টন্, টাঙ্গাইল প্রতিনিধি : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সহায়ক সরকারের অধীনে হতে হবে। জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে সহায়ক সরকারের বিকল্প নেই। প্রয়োজনে গণআন্দোলনের মাধ্যমে নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি আদায় করা হবে। তিনি বলেন, জুলুমবাজ, অত্যাচারী এক সরকার আমাদের ঘাঁড়ে চেপে আছে। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে যে ধরণের আন্দোলন প্রয়োজন তাই সংঘটিত করা হবে। তিনি এই আন্দোলনে শরিক হওয়ার জন্য সকলকে প্রস্তুত থাকার আহবান জানান।
শুক্রবার(১৭ নভেম্বর) টাঙ্গাইলের সন্তোষে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাজার প্রাঙ্গণ পুষ্পস্তবক অর্পন শেষে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।
এ সময় চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, শফিকুর রহমান খান শফিকসহ জেলা বিএনপি ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলাউদ্দিন সকাল সাড়ে সাতটায় মওলানা ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পণ করে মৃত্যুবার্ষিকী উদযাপন কর্মসূচির উদ্বোধন করেন। এরপর ভাসানীর পরিবারের পক্ষ থেকে মাজারে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে ভাসানী প্রতিষ্ঠিত সংগঠন খোদা-ই-খেতমতগার, ভাসানী স্মৃতি সংসদ, ভাসানী ফাউন্ডেশন, টাঙ্গাইল প্রেসক্লাব, আওয়ামী লীগ, জাতীয়পার্টি, জাসদ, ওয়ার্কার্সপার্টি, ন্যাপ ভাসানী, কৃষক শ্রমিক জনতালীগসহ বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, ভাসানী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ মাজারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে মজলুম জননেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে। এক সময় নেতৃবৃন্দ মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন। ভাসানীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল থেকে টাঙ্গাইলের সন্তোষে সর্বস্তরের মানুষের ঢল নামে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে