শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ | ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

Logo
Print

বেরোবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশের সময়: ৬:০৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ৭, ২০১৭

কারেন্টনিউজ ডটকমডটবিডি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষার ফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.brur.ac.bd) ফলাফল প্রকাশ করা হয়। এছাড়াও পরীক্ষায় উত্তীর্ণ সব শিক্ষার্থীর মোবাইল ফোনে এসএমএস’র মাধ্যমে পর্যায়ক্রমে জানানো হবে।

ঘোষিত ফলাফল অনুযায়ী আগামী ১৭ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ইউনিটগুলোর প্রতিটি শিফটের মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার, পছন্দ ফরম বিতরণ ও জমা নেওয়া হবে। ওই দিন রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিষয় নির্ধারণ করে নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হবে। তালিকা অনুযায়ী ১৮ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৪টার মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

এছাড়াও ২০ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে শূণ্য আসনের তালিকা প্রকাশ করা হবে এবং শূণ্য থাকা আসনের তালিকা অনুযায়ী ২০১৮ সালের ২ জানুয়ারি শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ, পছন্দ ফরম বিতরণ ও জমা নেওয়া হবে। ওই দিনই রাত ১০টায় বিষয় নির্ধারণ করে তালিকা প্রকাশ করা হবে। পরের দিন ৩ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাচিতদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

এছাড়া ৭ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সব ইউনিটের সব কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার নেওয়া হবে।


আর্কাইভ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে