মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পিয়ার টুকরো খবর

প্রকাশের সময়: ২:১২ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ২২, ২০১৮

কারেন্টনিউজ ডটকমডটবিডি:

জান্নাতুল ফেরদৌস পিয়া। পুরো নামের তিনটি শব্দের মতো ক্যারিয়ারও প্রতিফলিত হচ্ছে তিন জায়গায়। অর্থাৎ বড় পর্দা, ছোট পর্দা এবং র‍্যাম্প- এই তিন প্ল্যাটফর্মেই আলোর দ্যুতি ছড়াচ্ছেন এই লাস্যময়ী। আর এর সাথে বাড়তি বোনাস হিসেবে আইন পেশার চাদরও গায়ে জড়িয়েছেন। বিপিএলের সর্বশেষ আসরে উপস্থাপনার মাধ্যমে ক্রীড়া জগতের সঙ্গেও যুক্ত হন তিনি।

সাম্প্রতিক কাজের খবর জানতে চাইলে পিয়া বলেন, শিরোনাম হওয়ার মতো তেমন কোনো খবর নেই। আপাতত কিছু টুকরো টুকরো কাজে ব্যস্ত আছি। তাছাড়া কিছুটা সময় ব্যস্ততা থেকে দূরে থাকতে চাই।

তাহলে সেই টুকরো টুকরো কাজের খবরই জানান। এবার পিয়া বলেন, রবিবার বিকেলে একটি বাইসাইকেলের ব্রান্ড কার্যক্রমে অংশ নিয়েছিলাম। আজ একটি টেলিভিশনের চ্যানেলে সাক্ষাৎকার ক্যামেরাবন্দী হওয়ার কথা রয়েছে। এটি আগামী মাসে প্রচারিত হবে। এছাড়া আজ রাতে একটি রেডিওর সরাসরি অনুষ্ঠানে অংশ নেব। আর চলতি সপ্তাহের শেষে ব্যাংকক যাওয়ার পরিকল্পনা আছে। কোনো কাজে নয়, ব্যক্তিগতভাবে ঘোরাঘুরি ও অবকাশযাপনের জন্যই এ সফর। এই হলো টুকরো খবর।

২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হন পিয়া। মূলত এরই মাধ্যমে মিডিয়ায় বিচরণ শুরু পিয়ার। ১৯ দেশের প্রতিযোগীকে হারিয়ে ২০১৩ সালে ‘মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল’ নির্বাচিত হন খুলনার মেয়ে পিয়া। রেদওয়ান রনির হাত ধরে ২০১২ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। জাতীয় পুরস্কার পাওয়া ‘চোরাবালি’, ‘দ্যা স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রির্টান’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। প্রথম বাংলাদেশি মডেল হিসেবে জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল সাময়িকী ‘ভোগ’-এর প্রচ্ছদেও দেখা গেছে পিয়াকে।

পিয়া ছোটবেলা থেকে স্বপ্ন দেখতেন আইনজীবী হওয়ার। এরইমধ্যে লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতে ব্যস্ত সময় পার করছেন।

উপরে