রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শাকিব অসম্ভব শান্ত :শুভশ্রী

প্রকাশের সময়: ৪:৩৮ অপরাহ্ণ - রবিবার | মার্চ ১১, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

জয়দীপ মুখার্জী পরিচালিত মুক্তির অপেক্ষায় থাকা ‘চালবাজ’ ছবিতে শাকিব খান সবকিছুর মধ্যেই টাকার ডিল(চুক্তি) করে বলে জানিয়েছেন ছবিটির নায়িকা শুভশ্রী গাঙ্গুলী।  সোমবার শুভশ্রীর একটি দীর্ঘ সাক্ষাৎকার প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম এবেলা। সেখানে ছবিটি কাহিনী নিয়ে করা প্রশ্নের জবাবে একথা জানান এ সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী। শুভশ্রী বলেন, ”খুব মজার একটা গল্প। সেটা ছবির নাম শুনেই বুঝতে পারছেন। ছবির হিরো শাকিব খান পুরো ছবি জুড়ে নানা ‘চালবাজি’ করতে থাকে। এর পেছনে কোনো নোংরা অর্থ নেই। আসলে ও(শাকিব) সবকিছুর মধ্যেই টাকার ডিল করে!  মানে ধরুন, আমি বললাম— আমাকে একটা জায়গায় পৌঁছে দিতে পারবেন? উত্তরে সে বলবে, পৌঁছে দিতে পারি, কিন্তু আমাকে এতো টাকা দিতে হবে। আর আমার চরিত্রটা খুব অ্যাম্বিশাস এক মেয়ের। যে বিয়ে করবে না বলে লন্ডনে পালিয়ে যায়। সে চায় ক্যামব্রিজ বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করতে। ছেলেটি ও মেয়েটি একে অপরের সঙ্গে ফেঁসে যায়। সব মিলিয়ে দারুণ একটি ছবি।”

এ সময় শাকিবকে নিয়ে শুভশ্রী বলেন, ”ব্যক্তিগত জীবনে শাকিব অসম্ভব শান্ত। কাজের প্রতি অসম্ভব ডেডিকেটেড। ও এতো কম কথা বলে, আপনি ভাবতেও পারবেন না! আপনি যদি ওর সঙ্গে ১০০টা কথা বলেন, ও উত্তরে হয়তো পাঁচটা কথা বলবে।”

গত ৬ মার্চ পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেছেন শুভশ্রী। এ প্রসঙ্গে নায়িকা বলেন, ”বিয়ে করার ইচ্ছেটা আমার দীর্ঘদিনের। প্ল্যান করে, ক্যারিয়ারে অমুক পর্যায়ে পৌঁছে বিয়ে করবো— এই ব্যাপারগুলো কোনোদিনই আমার মধ্যে ছিলো না। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ যে, জীবনে ওর (রাজ চক্রবর্তী) মতো একজন মানুষকে পেয়েছি।”

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে