মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ | ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

আগামী নির্বাচনে হাসিনা ছক্কা মারবে : নাসিম

প্রকাশের সময়: ৫:৪৪ অপরাহ্ণ - শুক্রবার | মার্চ ২৩, ২০১৮

কারেন্ট নিউজ ডটকম ডটবিডিঃ

জুবায়েল হোসেন সিরাজগঞ্জঃ
আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন হবে ১৯৭০ এর মত নির্বাচন। এ নির্বাচন হবে সৎ ও নিরপ্রেক্ষ। নির্বাচন চলাকালীন ৩ মাস প্রশাসন প্রধানমন্ত্রীর কথা শুনবেনা, প্রশাসন নির্বাচন কমিশনের নিয়ন্ত্রনে থাকবে। যদি আগামী ডিসেম্বরের নির্বাচনে বিএনপি অংশ না নেয় পরবর্তীতে বাটি চালান দিয়েও তাদের খুজে পাওয়া যাবেনা। বেগম খালেদা জিয়ার কোন ষড়যন্ত্রই কাজে আসবেনা। এতো ভয় কেন, খেলা হবে মাঠে। এ নির্বাচনে হাসিনা ছক্কা মারবে।
তিনি দলীয় নেতাকর্মীদের বিরোধ ভুলে এক সঙ্গে কাজ করার আহবান জানিয়ে বলেন, আগামী নির্বাচনে প্রমান হবে ৭১-এর ঘাতকদের দেশ থাকবে নাকি মুক্তিযুদ্ধের বাংলাদেশ থাকবে তার প্রমান হবে। দেশে যে উন্নয়ন অগ্রগতি হচ্ছে সবাইকে সজাগ থেকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে দলকে ক্ষমতায় আনার মাধ্যমে এ কার্যক্রম অব্যাহত রাখতে হবে। আগামী ৬ মাস সকলকে ঘরে-ঘরে যেয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। আমরা প্রতিহিংসার রাজনীতি করিনা। খালেদা জিয়া আইনী প্রক্রিয়ায় জেল হতে মুক্ত হয়ে নির্বাচনী মাঠে ফিরে আসুক আমরাও চাই।
শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মোহাম্মদ নাসিম আরো বলেন, আগামী নির্বাচন শেখ হাসিনার অধিনেই হবে। সংবিধানের বাইরে অন্য কোন পন্থায় নির্বাচন হবেনা। এ নির্বাচনে যারা জয় লাভ করবে আওয়ামীলীগ তা মেনে নেবে। কোন ষরযন্ত্র করে লাভ হবেনা। এর আগেও শেখ হাসিনা বলেছিলেন বসে সিদ্ধান্ত নিয়ে নির্বাচন করি। কিন্তু তিনি না শুনে জামাতকে সাথে নিয়ে সহিংসতার পথ বেছে নিয়ে মানুষ পুড়িয়ে মেরেছিলেন। এমন পথ বেছে নিলে জনগন তা প্রতিহত করবে।
এসময় সিরাজগঞ্জ-৪ আসনের  সংসদ সদস্য  তানভীর ইমামের সভাপতিত্বে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সদস্য মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না, সহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
bdinfobiz limited

আর্কাইভ

উপরে