মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ভালুকার বিস্ফোরণ গ্যাস থেকে

প্রকাশের সময়: ১১:০৩ পূর্বাহ্ণ - রবিবার | মার্চ ২৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

ময়মনসিংহের ভালুকার মাস্টারবাড়ি এলাকার আর.এস. টাওয়ার তৃতীয় তলায় ভয়ঙ্কর বিস্ফোরণ গ্যাস থেকে হতে পারে বলে ধারনা করছে পুলিশ। শনিবার রাতে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম সাংবাদিকদের এ কথা জানান। এদিকে ঘটনার পর থেকেই বাড়িটি ঘিরে রেখেছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

তিনি জানান, মূলত তিন তলার সি ফাইভ ফ্ল্যাটে ভয়াবহতার ছাপ স্পষ্ট। তৃতীয় তলার দু’টি দেয়াল পুরোপুরি ভেঙে পড়েছে। ভবনের চারপাশে জানালার কাঁচ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। রক্তের ছোপ ছোপ দাগ ভবনের সীমানা প্রাচীরে। ধারনা করা হচ্ছে গ্যাস থেকে এমন বিস্ফোরণ ঘটেছে। ভেতরে ৩টি গ্যাস সিলিন্ডার রয়েছে।

 

জানা যায়, ভবনের ভেতরে খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) চার শিক্ষার্থী ছিলেন। তারা সবাই শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। ভালুকায় একটি প্রতিষ্ঠানে ইন্টার্নি করার জন্য তারা গত ১০দিন আগে ওই ফ্লাটটি ভাড়া নেন। রাতে হঠাৎ করেই এ বিস্ফোরণ ঘটে। এতে মারা যান তৌহিদ ওরফে অপু (২৫)। এছাড়া মারাত্বক দগ্ধ হয়েছেন শাহিন, হাফিজ (নঁওগা) ও দিপ্ত সরকার (ঝিনাইদহ)। এদের মধ্যে শাহিনকে ঢামেক বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আর বাকিদের ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

এ ভবনটির মালিক আব্দুর রাজ্জাক ঢালী স্থানীয় স্কয়ার ফ্যাশনে জুট ব্যবসা করেন। তিনি থাকেন ঢাকায়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে