বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বগুড়ায় ট্রাকের ধাক্কায় টেম্পুর ২ যাত্রী নিহত

প্রকাশের সময়: ৭:২২ অপরাহ্ণ - রবিবার | এপ্রিল ৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে পাথরবোঝাই ট্রাক ও সিএনজি চালিত টেম্পুর মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন একজন। রোববার সকাল পৌনে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের উপজেলার বয়ড়াদিঘী সিনজেন্টা ওষুধ কোম্পানির সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- টেম্পুর যাত্রী নাটোরের সিংড়া উপজেলার ছোট চৌগ্রামের মৃত মহিন্দ্র নাথ হালদারের ছেলে গণেশ চন্দ্র হালদার (৪৫) এবং বগুড়া সদরের শশিবদনি গ্রামের মৃত সালামত আলী সরকারের ছেলে রমজান আলী সরকার (৬৪)। আহত টেম্পু চালক দুর্ঘটনায় নিহত রমজান আলী সরকারের ছেলে। পুলিশ দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি তাদের হেফাজতে রেখেছে।
কুন্দারহাট হাইওয়ে পুলিশের এসআই কাজল কুমার নন্দি জানান, রোববার সকাল পৌনে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের উপজেলার বয়ড়াদিঘী সিনজেন্টা ঔষধ কোম্পানির সামনে নাটোরগামী পাথরবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৯৮৩৮) ও বগুড়াগামী সিএনজিচালিত অটোটেম্পুর (বগুড়া-থ-১১-৩৬২২) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ২জন অটোটেম্পু যাত্রী নিহত হয় এবং চালক আহত হন। আহত চালককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এসআই কাজল কুমার নন্দি জানান, নিহত ব্যক্তির মধ্যে রমজান আলী সরকার একজন কাঁচামাল ব্যবসায়ী। ছেলের অটোটেম্পুতে করে কাঁচামাল নিয়ে সিংড়া গিয়ে বিক্রি শেষে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

উপরে