মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

দর্শনায় রেলওয়ে নিরাপত্তা বাহিনির ২ সদস্যসহ তিন জনকে কুপিয়ে জখম: আটক ৫

প্রকাশের সময়: ৭:০৮ অপরাহ্ণ - রবিবার | এপ্রিল ১৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

চুয়াডাঙ্গার দর্শনায় রেলওয়ে নিরাপত্তা বাহিনির দুই সদস্যসহ তিন জনকে কুপিয়ে জখম করেছে রেলওয়ে ইয়ার্ড চোর চক্রের সদস্যরা। শনিবার রাতে দর্শনা রেল ষ্টেশনের অদুরে এ হামলার ঘটনা ঘটে। আহত তিন জনের মধ্য দুই জনের অবস্থা গুরুতর হওয়ার ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। এক জনকে সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে।

আহতরা হল- চুয়াডাঙ্গা দর্শনা রেলওয়ে নিরাপত্তা বাহিনির সদস্য আব্দুর রাজ্জাক, শ্রী শনজিত কুমার সরকার ও আনসার বাহিনির সদস্য হাফিজুর রহমান। আটককৃতরা হল- দামুড়হুদা উপজেলার দর্শনার জসিম, হারুন, রাশেদুল, সুজন ও গাফফার। সহকারী পুলিশ সুপার আহসান হাবিব জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা রেলওয়ে ষ্টেশনের অদুরে মালবাটি ট্রেন মাল বোঝাই অবস্থায় রাতে দাড়িয়ে ছিল। মালবাহি ট্রেন পাহারা দেওয়ার জন্য রেলওয়ে নিরাপত্তা বাহিনি ও আনসার বাহিনির সদস্যরা দায়িত্ব পালন করছিল।

এসময় রেল ইয়ার্ড চোর চক্রের ৭/৮ সদস্য মালবাহি ট্রেনে চুরির জন্য আসে। রেলওয়ে নিরাপত্তা বাহিনি ও আনসার বাহিনির সদস্যরা চোর চক্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে। চোর চক্রের সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে নিরাপত্তা ও আনসার বাহিনির সদস্যদের উপর হামলা চালিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়।

আহতদের মধ্য আব্দুর রাজ্জাক ও হাফিজুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন। শ্রী শনজিত কুমার সরকারকে সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

পুলিশ রাতে দর্শনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে।

উপরে