বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পাকিস্তান টেস্ট দলে নতুন ৪ মুখ

প্রকাশের সময়: ৭:১৩ অপরাহ্ণ - রবিবার | এপ্রিল ১৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরকে সামনে রেখে রবিবার দুপুরে টেস্ট সিরিজের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ১৬ সদস্যের টেস্ট স্কোয়াডে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন ফখর জামান, ইমাম-উল-হক, উস      মান সালাউদ্দিন এবং সাদ আলী।

এদিকে দল থেকে বাদ পড়েছেন পেসার ওয়াহাব রিয়াজ। অবশ্য বাঁহাতি এ পেসারের ব্যাপারে কোচ মিকি আর্থার আগেই বলেছিলেন, ‘শেষ দুই বছরে ওয়াহাব আমাদেরকে কোনো ম্যাচ জেতাতে পারেননি। তাকে দলে রাখার কারণটা কি?’ এছাড়া হাঁটুর চোটের কারণ পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে সবশেষ টুর্নামেন্ট, আঞ্চলিক ওয়ানডে কাপে সর্বোচ্চ রান করা শান মাসুদও বাদ পড়েছেন।

পাশাপাশি দলের সেরা ক্রিকেটার ইয়াসির শাহকে হারিয়েছে পাকিস্তান। তার পরিবর্তে জায়গা পেয়েছেন সীমিত পরিসরে দারুণ পারফরম্যান্স করা শাদাব খান। অন্যদিকে, ফখর জামানকে দলে নেওয়া হয়েছে ইংলিশ কন্ডিশন বিবেচনায়। চ্যাম্পিয়নস ট্রফিতে তার দারুণ পরফরম্যান্সে পাকিস্তান ভারতকে হারিয়ে জিতেছিল শিরোপা।

পাকিস্তান স্কোয়াড: 
সরফরাজ আহমেদ, আজহার আলী, ইমাম-উল-হক, সামি আসলাম, হারিস সোহেল, বাবর আজম, ফখর জামান, সাদ আলী, আসাদ শফিক, উসমান সালাউদ্দিন, শাদাব খান, মোহাম্মদ আমির, মোহাম্মদ আব্বাস, হাসান আলী ও রাহাত আলী।

উপরে