সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নতুন ২ রুটে চালু হলো গ্রীন লাইনের ডাবল ডেকার বাস সার্ভিস 

প্রকাশের সময়: ৯:৩৪ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ১৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

জিয়াউদ্দিন খন্দকার :: গ্রীন লাইন পরিবহনে যাত্রীদের সুবিধার্থে এবার সংযুক্ত হচ্ছে ঢাকা-সিলেট ও ঢাকা-কক্সবাজার রুটে (ডবল ডেকার) দ্বিতল ও শ্লীপার বাস সার্ভিস। বাসগুলো বিলাসবহুল সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত এবং এতে থাকছে নিরবিচ্ছিন্ন ওয়াইফাই সুবিধা সহ যাত্রা বিরতিতে মান সম্মত সৌজন্যমূলক খাবার ব্যবস্থা। বর্তমান সময়ের সাথে পাল্লা দিয়ে জার্মানীর বিখ্যাত গঅঘ ব্রান্ডের দৃষ্টি নন্দন, বিলাস বহুল বাস আমদানী করছে প্রতিষ্ঠানটি। মঙ্গলবার নতুন ২ রুটে এই বাস সার্ভিসটির উদ্বোধনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহন খান, এমপি।

 

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ আলাউদ্দিন বলেন, চট্টগ্রামের পর এবার সিলেট ও কক্সবাজার রুটের যাত্রী সাধারণের এই আধুনিক ও উন্নত চাহিদা পূরণের লক্ষ্যেই দ্বিতল ও স্লীপার সার্ভিস চালু করা হচ্ছে। গ্রীন লাইন পরিবহন ২০১৮ সালে জার্মানীর গঅঘ ব্র্যান্ডের অত্যাধুনিক ডাবল ডেকার বাস আমাদানীতে উদ্ভুদ্ধ হয়। ইতোমধ্যে (গঅঘ ডাবল ডেকার) দ্বিতল বিশিষ্ট ১০ ইউনিট বাস আমদানি করা হয়েছে। এই বাসগুলোর সম্পূর্ণ বডি মালয়েশিয়ার বিখ্যাত বাস বডি বিল্ডার কোম্পানী দ্বারা নির্মিত। বাসগুলো ১২৪০০ সিসির ৪৬০ অশ্ব পাওয়ারের ইঞ্জিন বিশিষ্ট ৮ চাকার মাল্টি এক্সেল বিশিষ্ট। নিচ তলায় থাকছে ১১ টি করে সিট এবং দোতলায় থাকছে ৩২টি সিট সর্বমোট ৪৩ সিট বিশিষ্ট বিজনেজ ক্লাস বাস। যার ২ সিট ও ১ সিট দ্বারা সাড়িবদ্ধ এবং খুবই আরামদায়ক। এই ডাবল ডেকার বাসে ঢাকা-সিলেট রুটে ভাড়া নির্ধারণ করা হয়েছে ১২০০/- এবং ঢাকা-কক্সবাজার রুটে ভাড়া নির্ধারণ করা হয়েছে ২০০০/-।

গ্রীন লাইন পরিবহন সড়ক পথে যাত্রী সেবা দেয়ার উদ্দেশ্যেই স্লীপার ও ডাবল ডেকার বাস সার্ভিস পরিচালনা করছে। ইউরোপের বিশ্ব বিখ্যাত ব্র্যান্ড সুইডেনের ভলভো, স্ক্যানিয়া ও জার্মানীর গঅঘ গাড়ী দ্বারা আন্তর্জাতিক মানের যাত্রী সেবা প্রদান করে সড়ক পথে নির্ভর যোগ্য প্রতিষ্ঠান হিসাবে মানুষের মন জয় করেছে। আন্তর্জাতিক মানের যাত্রী সেবা, উন্নত মানের গাড়ী, সু-শিক্ষিত গাইড, প্রশিক্ষন প্রাপ্ত চালক, নিজস্ব বাস টার্মিনাল এর মাধ্যমে সব ধরনের যাত্রীদেরকে নিরাপত্তা দিয়ে সেবা প্রদান করে আসছে গ্রীন লাইন পরিবহন। নিরাপদ ও আরাম দায়ক ভ্রমনে গ্রীন লাইন পরিবহন বাংলাদেশে উন্নত ও আধুনিক মাত্রা যোগ করেছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে