শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

গোপালগঞ্জে হাত হারানোর ঘটনায় অভিযুক্ত ট্রাকচালক গ্রেফতার

প্রকাশের সময়: ৩:১৭ অপরাহ্ণ - বুধবার | এপ্রিল ১৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় পরিবহন শ্রমিক হৃদয় শেখের হাত হারানোর ঘটনায় অভিযুক্ত চালক জাকির হোসেনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে বাগেরহাটের কাটাখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জাকির হোসেন মাদারীপুর জেলার শিবচর থানার পশ্চিম কাকই গ্রামের মৃত নুরু শরীফের ছেলে।

হাত হারানো হৃদয় শেখের বাবা শেখ রবিউল ইসলাম জানান, হৃদয়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে জরুরি বিভাগের নিচতলায় ১০২নং ওয়ার্ডের ২৪ নম্বর বেডে চিকিৎসাধীন। হৃদয়ের হাত জোড়া লাগানো সম্ভব নয় বলে চিকিৎসকরা জানিয়েছেন।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনা ঘটার পর ট্রাকচালক পালিয়ে যায়। পরে বাগেরহাটের কাটাখালী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আজ তাকে আদালতে পাঠানো হবে।

এ ঘটনায় ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে হৃদয় শেখের হাত হারানোর ঘটনায় চালকের দোষ পাওয়া গেছে। ট্রাকচালক অনিয়ন্ত্রিতভাবে গাড়ি চালাচ্ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়া এক্সপ্রেসের ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের বেদগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ব্যাটারিচালিত একটি ইজিবাইককে ওভারটেক করতে যায়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসটির সঙ্গে সজোরে ধাক্কা লাগায়। এ সময় হৃদয়ের ডান হাত কেটে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে রাস্তায় পড়ে যায়। একটি সূত্র জানায়, এ সময় হৃদয়ের হাত বাসের বাইরে ছিল। তাকে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

উল্লেখ্য, হাত হারানো যুবক হৃদয় টুঙ্গিপাড়া এক্সপ্রেসের অন্য একটি গাড়িতে হেলপার হিসেবে কাজ করে। সে টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জ জেলা সদরে আসার সময় এ দুর্ঘটনায় পড়ে।

উপরে