বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

দাউদকান্দিতে কসাইকে হত্যার অভিযোগে নারীসহ আটক ৩

প্রকাশের সময়: ৮:১০ অপরাহ্ণ - শুক্রবার | এপ্রিল ২০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

জাকির হোসেন হাজারী, কুমিল্লা উত্তর প্রতিনিধি: কুমিল্লার দাউদকান্দিতে এক কসাইকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ সন্দেহমূলক ভাবে মহিলাসহ তিন জনকে আটক করে। বৃহস্পতিবার রাতে উপজেলার তুজারভাঙ্গা পূর্বপাড়ায় এঘটনা ঘটে। চান্দিনা উপজেলার লতিপুর গ্রামের মৃত্যু আব্দুর রশিদ মিয়ার ছেলে কসাই হোসেন মিয়া (৩৫) দীর্ঘদিন দাউদকান্দি পৌর বাজারে গোস্ত ব্যাবসা করতো। আটকৃতরা হলো তুজারভাঙ্গা গ্রামের মাদক স¤্রাজ্ঞী রোজি আক্তার(৪০), তার ছেলে অন্তর (১৬) ও ছেলের বন্ধু সজিব (২০)।

পুলিশ ও নিহতের বড় ভাই কসাই হাসান মিয়া জানায়, চান্দিনা উপজেলার লতিপুর গ্রামের মৃত্যু আব্দুর রশিদ মিয়ার ছেলে কসাই হোসেন মিয়া (৩৫) প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার বিকেলে নগদ ৪ লাখ টাকা নিয়ে গরু কিনার জন্য যায়। রাতে সে তার নিজ বাসায় না যেয়ে তুজারভাঙ্গা পূর্বপাড়া গ্রামের মৃত্যু সেন্টু মিয়ার স্ত্রী ফেন্সিডিল ব্যবসায়ী রোজি আক্তারের বাসায় যায়। সেখান থেকে অজ্ঞান অবস্থায় কসাই হোসেন মিয়াকে রোজি আক্তার তার ছেলে অন্তর ও অন্তরের বন্ধু সজিব প্রথমে দাউদকান্দি পৌর সদরের এহলাম হাসপাতলে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে দ্রত দাউদকান্দির গৌরীপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার কসাই হোসেন মিয়াকে মৃত্যু ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং সন্দেহমূলকভাবে পৌর সদরের সবজিকান্দি গ্রামের মুত্যু সেন্টু মিয়ার ন্ত্রী ফেনন্সিডিল ব্যবসায়ী রোজি আক্তার (৪০) তার ছেলে অন্তর (১৬) ও ছেলের বন্ধু সজিবকে (২০) আটক করে।
শুক্রবার সকালে নিহতরে বড় ভাই কসাই হাসান মিয়া বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ্য করে দাউদকান্দি মডেল থানায় লিখিত অভিয়োগ দায়ের করেন।
দাউদকান্দি মডেল থানার ওসি(তদন্ত) নুরুল ইসলাম মজুমদার জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় সন্দেহমূলকভাবে ৩জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে হত্যা না হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বলা যাবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে