শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ কনস্টেবলের লাশ উদ্ধার

প্রকাশের সময়: ৯:৩৮ অপরাহ্ণ - শুক্রবার | এপ্রিল ২০, ২০১৮


কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

শফিকুল ইসলাম সুমন, মানিকগঞ্জ প্রতিনিধি :: মানিকগঞ্জে কালীগঙ্গা নদীতে আসামী ধরতে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজের প্রায় ২০ ঘন্টা পর পুলিশ কনস্টেবল শাহীনুর রহমানের লাশ উদ্ধার করা হয়েছে।শুক্রবার বেলা দেড়টার দিকে কালীগঙ্গা নদীর জয়নগর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও ঢাকার ডুবুরি দল।বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে মানিকগঞ্জ পৌরসভার জয়নগর এলাকায় কালীগঙ্গা নদীতে তিনি নিখোঁজ হন।নিখোঁজ শাহীনুর রহমান সদর থানায় পুলিশ কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি গাজীপুর জেলার গোহাইল বাড়ি গ্রামের অহিদুর রহমানের ছেলে।
মানিকগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে গিলন্ড গ্রামের মাদক ব্যবসায়ী সালামকে ধরে থানায় নিয়ে যাবার সময় ওই মাদক ব্যবসায়ী রা¯তা থেকে দৌড়ে নদীতে ঝাপ দেয়। তাকে ধরার জন্য পুলিশ সদস্য শাহীনও নদীতে ঝাপ দেয়। মাদক ব্যবসায়ী সালাম নদী সাঁতরে পালিয়ে গেলেও নিখোঁজ হন পুলিশ কনস্টেবল শাহীন। পরে খবর পেয়ে মানিকগঞ্জ ফায়ার সার্ভিস ও ঢাকার ৫ ডুবুরি দল রাতেই পুলিশ সদস্যকে উদ্ধারে তৎপরতা চালায়। মাঝে ৫ ঘণ্টার বিরতী দিয়ে শুক্রবার সকাল ৮টা থেকে আবারও উদ্ধার কাজ শুরু করে। ঘটনাস্থলে পুলিশ সুপার রিফাত রহমান শামিম উপস্থিত থেকে উদ্ধার তৎপরতার তদারকি করেছেন।
পরে বেলা দেড়টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।নিহত শাহীনুর রহমান প্রায় দেড় বছর আগে মানিকগঞ্জ সদর থানায় যোগদান করেন। পারিবারিক জীবনে তিনি এক সন্তানের জনক।
অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ মুকুল জানান, বাদ আসর মানিকগঞ্জ পুলিশ লাইন্সে তার প্রথম জানাযা শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

উপরে