রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মৌলভীবাজারে তিন মাদক ব্যবসায়ি আটক

প্রকাশের সময়: ৪:৪৮ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ২৪, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
এ.এস.কাঁকন, মৌলবীবাজার জেলা প্রতিনিধি :: মৌলভীবাজারে বিশেষ অভিযান চালিয়ে শ্রীমঙ্গল সড়কের মোকামবাজার এলাকায় একটি প্রাইভেট কারে তল্লাশী করে ৩ হাজার পিছ নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য ৯ লক্ষ টাকা।
২৪ এপ্রিল মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় মৌলভীবাজার মডেল থানায় প্রেস বিফিং করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম পিপিএম এসব তথ্য জানান। আটকৃতরা হলেন, কুলাউড়া উপজেলার সাদেকপুর এলাকার মৃত খন্দকার শামসুর রহমানের ছেলে খন্দকার নূর এ জামান প্রকাশ রাহেল(৩৭), মৌলভীবাজার শহরের গোবিন্দ্রশী এলাকার আলী আকবর এর ছেলে রাসেল আহমদ (২৯) ও উত্তর কলিমাবাদ এলাকার মৃত মাসুক মিয়ার ছেলে মুরাদ আলী মিলন (৩৭)।
প্রেস বিফিংয়ে জানানো হয়, সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মো: সুহেল আহমদ ও এসআই মো: তোফাজ্জল হোসেন সঙ্গীয় ফোর্সসহ মৌলভীবাজার শ্রীমঙ্গল সড়কের মোকামবাজার এলাকায় একটি নিশান নেবী বøু প্রাইভেটকার (ঢাকা মেট্রো-ক- ১১-০২৫৯) নম্বারের গাড়িটি আটক করে তল্লাশী করলে তাদের কাছে ৩ হাজার পিছ নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তাদেরকে আটকের পর জানা যায় এদের বিরুদ্ধে মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় অস্ত্র মামলাসহ একাধিক মাদক মামলা রয়েছে ,এরা দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসায় জড়িত, তারা পার্শ্ববর্তী দেশ ভারত মায়ানমার থেকে মাদকের বড়বড় চালান বাংলাদেশে এনে মাদকের ব্যবসা করতো। তাদের বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।তাদের সাথে মাদক ব্যবসায় আর কারা জড়িত আছে সে বিষয়ে তদন্ত অব্যাহত আছে।
প্রেস বিফিংয়ে আরো উপস্থিত ছিলেন মডেল থানার অফিসার ইনচার্জ সোহেল আহমদ, পুলিশ পরিদর্শক (অপাঃ)মো: হারুন-অর-রশিদ।

উপরে