মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নলছিটিতে কমিউনিটি পুলিশং সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৬:২১ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ২৪, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

নলছিটি প্রতিনিধি :: ঝালকাঠীর নলছিটিতে সোমবার নলছিটি থানা পুলিশের আয়োজনে বিকেল ৪ টায় দপদপিয়া ইউনিয়ন কলেজে মাঠে সন্ত্রাস, ইভটিজিং ,মাদক ও জঙ্গি বিরোধী সভা অনুষ্ঠিত হওয়েছে।

দপদপিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন বাবুল মৃধার সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহম্মদ জোবায়েদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহম্মদ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, বীর মুক্তিযোদ্ধা ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, এফবিসিসিআই পরিচালক, আলহাজ্ব মোহম্মদ নিজাম উদ্দিন, মোজাম্মেল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, ঝালকাঠী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন পুলিশের প্রতি ভীতি পরিহার করুন, আপনারা বিপদে পরলে থানা পুলিশকে জানাবেন। যদি প্রতিকার না পান তবে আমাকে ফোন করবেন ব্যাবস্থা না নিলে আর আপনাদের সামনে আসব না। তিনি বলেন আপনাদের মধ্যে যেমন কিছু দুস্ট লোক আছে, তেমনি আমাদের পুলিশের মধ্যেও কিছু দুস্ট পুলিশ সদস্য আছে। যদি আমার কোন পুলিশ অফিসার আপনাদের কাছ থেকে জোড় করে টাকা নেয় আমাকে জানাবেন আমি ব্যবস্থা নেবো। মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ রোধে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতার আহ্বান জানিয়ে সকলের পারিবারিক সম্পর্ক উন্নয়নের আশাব্যাক্ত করেন ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে