শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বকশীগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ইসলামী ব্যাংকের শিক্ষা উপহার বিতরণ

প্রকাশের সময়: ৬:২৫ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ২৪, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
মাসুদ উল হাসান, বকশীগঞ্জ-জামালপুর ::  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বকশীগঞ্জ শাখার উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপহার বিতরণ করা হয়েছে। ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের ১৬৫ জন মেধাবী সন্তানের মাঝে এই উপহার বিতরণ করা হয়। শিক্ষা উপহারের মধ্যে রয়েছে স্কুল ব্যাগ,ছাতা,টিফিনবক্স,কলম ও খাতা।

মঙ্গলবার বিকালে ব্যাংক কার্যালয়ে শিক্ষা উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান সিদ্দিক। ইসলামী ব্যাংক ময়মনসিংহ শাখার ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান ড.মুহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বকশীগঞ্জ শাখা ব্যবস্থাপক খন্দকার আমিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক ময়মনসিংহ শাখার প্রিন্সিপাল ও জোনাল ইনচার্জ শামীম সিদ্দিকী,বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়,খাতেমুন মইন মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ বজলুর রশিদ তালুকদার শাহীন,মুক্তিযোদ্ধা প্রফেসর আফছার আলী,বকশীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম শাহীন আল আমীন,ইসলামী ব্যাংক বকশীগঞ্জ শাখার প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন জিয়া উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ইসলামী ব্যাংক বকশীগঞ্জ শাখার অফিসার মো.শহীদুল্লাহ,ইসলামী সংগীত পরিবেশন করেন অফিসার ফজলুল হক।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে