সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

অপু বিশ্বাস আমার বড় বোনের মতো : বাপ্পী

প্রকাশের সময়: ১:০০ পূর্বাহ্ণ - বুধবার | এপ্রিল ২৫, ২০১৮

‘জানবাজ’ ও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ দুটি ছবিতে নায়ক বাপ্পীর বিপরীতে জুটি বাঁধছেন নায়িকা অপু বিশ্বাস। ‘জানবাজ’ ছবিটি পরিচালনা করবেন রবিন খান। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি পরিচালনা করবেন দেবাশীষ বিশ্বাস। আগামী মাসে শুরু হচ্ছে ‘জানবাজ’ ছবিটি। সিনিয়র শিল্পীর সঙ্গে কাজ করতে পারাটা ভাগ্যের ব্যাপার বলে মনে করেন বাপ্পী। অপু বিশ্বাসকে তিনি বড় বোনের মতো দেখেন বলেও জানান।

বাপ্পী বলেন, “অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে আমি দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এর মধ্যে ‘জানবাজ’ ছবিটি আগামী মাসে শুরু হওয়ার কথা রয়েছে। আর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির শুটিংয়ের কোনো তারিখ এখনো ঠিক হয়নি। দুটি ছবির গল্পই আমি শুনেছি। ছবি দুটোই ভালো হবে বলে আমার মনে হয়। তা ছাড়া অপু বিশ্বাসের সঙ্গে কাজটি দর্শক পছন্দ করবে আশা করি।”

বাপ্পী আরো বলেন, ‘অপু বিশ্বাস আমার বড় বোনের মতো। তিনি অনেক সিনিয়র শিল্পী, এরই মধ্যে প্রায় আশিটির মতো ছবিতে কাজ করছেন। আমার চেয়ে অভিজ্ঞতাও বেশি। সেই হিসেবে আমি মনে করি, উনার সঙ্গে আমার কাজটি ভালো হবে। তিনি যেমন আমার বড় বোনের মতো, পাশাপাশি আমরা ভালো বন্ধুও। বাংলাদেশের চলচ্চিত্রে প্রায় সাড়ে তিন হাজারের বেশি মানুষ কাজ করে। একসঙ্গে সবার কাজ করা না হলেও আমরা সবাই সবাইকে চিনি। দেখা হলে জড়িয়ে ধরি। অপুদির সঙ্গে আমরা কোনো কাজ করা না হলেও ব্যক্তিগতভাবে আমরা পরিচিত। অনেক আড্ডা দিয়েছি একসঙ্গে। তিনি আমাদের চলচ্চিত্র পরিবারের সিনিয়র সদস্য।’

‘একজন সিনিয়র শিল্পীর সঙ্গে কাজ করার মধ্যে একটা মজা আছে।’ বাপ্পী যোগ করেন, ‘আমি যখন দিতি ম্যাডাম বা মিশা ভাইদের মতো সিনিয়রের সঙ্গে কাজ করেছি, তখন বিষয়টি বুঝতে পেরেছি। আসলে আমরা যখন ডায়ালগ দিই, তখন পাশের শিল্পীর ডেলিভারি যত ভালো হয়, তত ভালো হবে আমার অভিনয়ও। দর্শক তখন সিক্যুয়েন্সে ডুবে যায়। আর আমি সব সময় চেষ্টা করি ভালো কিছু করতে।’

বাপ্পী অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি এখন বিভিন্ন হলে চলছে। শাহনেওয়াজ শানু পরিচালিত এই ছবিতে বাপ্পী জুটি বেঁধেছেন নায়িকা মাহিয়া মাহির সঙ্গে।

উপরে