সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

রাতে রাজ-শুভশ্রী’র বিয়ে

প্রকাশের সময়: ৫:২৫ অপরাহ্ণ - শুক্রবার | মে ১১, ২০১৮

কারেন্টনিউজ ডটকমডটবিডি: সনাতন ধর্ম অনুযায়ী বিয়ে করছেন কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। তাদের বিয়ের লগ্ন শুক্রবার (১১ মে) রাত ১১টায়। বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ করবেন বর্ধমানের এক নামকরা পুরোহিত।

দক্ষিণ চব্বিশ পরগণার বজবজে বাওয়ালি রাজবাড়িতে আয়োজন করা হয়েছে ‘রাজশ্রী’র জমকালো বিয়ের অনুষ্ঠান। দুই পরিবারের সদস্য ও নিকট আত্মীয়দের উপস্থিতিতে শেষ হবে বিয়ের আনুষ্ঠানিকতা।সনাতন ধর্মীয় নিয়মে হচ্ছে শুভশ্রী'র হলুদ

এদিন সকালে একইস্থানে অনুষ্ঠিত হয়েছে রাজ-শুভশ্রীর গায়ে হলুদ। বৃহস্পতিবার (১০ মে) রাতে হয়েছে বিয়ের অনুষ্ঠান। হলুদের অনুষ্ঠানে অংশ নেওয়ার আগে শুভশ্রীরাজবাড়িতে বসে রাজ-শুভশ্রীর আইবুড়ো ভাতের আসর। অনুষ্ঠানে কাঁসার থালায় রাজকে ভাত খাইয়ে দেন শুভশ্রী।হলুদের অনুষ্ঠানে রাজসব্যসাচী মুখার্জীর ডিজাইন করা লাল বেনারসি শাড়ি পরে বাঙালি বধূবেশে মণ্ডপে হাজির হবেন শুভশ্রী। বাঙালি পোশাকে সাজবেন রাজও।হলুদের অনুষ্ঠানে শুভশ্রীভালোবেসে গাঁটছড়া বাঁধছেন ‘রাজশ্রী’। গত ৮ মে তারা আয়োজন করেন ককটেল পার্টি। ১০ মে হয় তাদের মেহেদী অনুষ্ঠান। হলুদের অনুষ্ঠানে অংশ নেওয়ার আগে শুভশ্রীশুক্রবার বিয়ে শেষে ১৩ মে অনুষ্ঠিত হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। এতে ঢালিউডের নামিদামি তারকাদের অংশ নেওয়ার কথা রয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে