শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

দুর্গাপুরে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশের সময়: ৫:৩৬ অপরাহ্ণ - বুধবার | মে ৩০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
তোবারক হোসেন খোকন, দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা বিএনপি ও তাঁর অঙ্গ সংগঠনের আয়োজনে মিলাদ ও দোয়ার মাধ্যমে পালিত হয়েছে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার বিকেলে বিএনপি‘র অস্থায়ী কার্যালয়ে উপজেলা বিএনপি‘র সভাপতি মোঃ জহিরুল আলম ভুইয়ার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপি‘র সহ:সভাপতি আলহাজ্ব ঈমাম হাসান আবু চান, উপজেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আসাদ, পৌর বিএনপি‘র সভাপতি মোঃ ফজলুর রহমান রনু, যুবদল নেতা নিশার ভুইয়া, নুরউদ্দিন সৈকত, অসীম সাহা, মোঃ জামাল উদ্দিন, আমিনুল হক প্রমুখ।

বক্তারা বলেন, ১৯৮১ সালের ৩০ মে রাতে চট্টগ্রাম সার্কিট হাউজে একদল বিপথগামী উচ্ছৃঙ্খল সৈনিকের হাতে তিনি নির্মমভাবে শাহাদাৎ বরণ করেন। বর্তমান সরকার আমাদের নেতাকর্মীদের উপর যেভাবে অত্যাচার চালাচ্ছে তা আর সহ্য করা যায়না। আন্দোলনের মাধ্যমেই সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ অন্যান্য নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তিসহ নির্বাচনের সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানানো হয়।

 

উপরে