শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বেলকুচিতে চিকিৎসার অভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মজিদ মৃধা

প্রকাশের সময়: ৫:১৬ অপরাহ্ণ - শনিবার | জুন ৯, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

জুবায়েল হোসেন, সিরাজগঞ্জ: চিকিৎসা হলে বাঁচবে জীবন, না হলে যাবে জীবন।অসহায় আব্দুল মজিদ মৃধা সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাতীঁ পশ্চিমপাড়া গ্রামের মৃত কাবিল মৃর্ধার ছেলে।

সে বিভিন্ন স্থানে চিকিৎসা করে এখন নিঃস্ব হয়ে পড়েছে। তার পক্ষে চিকিৎসা করানো খুবই কষ্টকর। আপনাদের মত হৃদয়বান ব্যক্তিগণ যার যার স্বাধ্যমত সাহায্য করলে তার অসুস্থতার হাত থেকে মুক্ত পাবে।

আব্দুল মজিদ মৃর্ধার ১ বছর পূর্বে সে অসুস্থ হয়ে পরে। স্থানীয় চিকিৎসক দিয়ে চিকিৎসা করানোর পরও তার অসুস্থতা কমেনি। পরে ঢাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ এ পরিক্ষা করানো হয়। পরিক্ষায় পর সেখানকার চিকিৎসক লিবারে টিউমার দেখা দিয়েছে বলে জানান। এখন সে ভাত খেতে পারছেনা। শুধু তরল পদার্থ পান করে জীবন বাঁচাচ্ছে।

চিকিৎসক গণ বলেন, এ টিউমার দ্রুত অপসারণ না করলে তার বড় ধরনের ক্ষতি হতে পারে। তাই তার টিউমার অপসারণ করতে দ্রুত অপারেশন করতে হবে। অপারেশনে তাদের পায় ৩লাখ টাকার মত খরচ হতে পারে। এত টাকা ব্যাবস্থা করা তাদের পক্ষে সম্বব না। তাই কোন হৃদয়বান এগিয়ে এসে মজিদ মৃর্ধার চিকিৎসার ব্যাবস্থা করার আহব্বান জানান তার পরিবারের সদস্যরা।

রোগী মজিদ মৃর্ধা কান্নাজরিত কন্ঠে বলেন, বিভিন্ন স্থানে চিকিৎসা করে আমি এখন নিঃস্ব হয়ে পরেছি। যার যার অবস্থান থেকে যে যাই পারেন আমাকে সহযোগিতা করুন। আমি চিকিৎসা নিয়ে বাচতে চাই, কাজ করে সন্তানদের নিয়ে খেতে চাই।

রোগীর স্ত্রী হাফিজা বেগম বলেন, আমার স্বামী রিক্সাভ্যান চালিয়ে সংসার চালাত। এখন কাজ করতে পারেনা। আমি অন্য বাড়ীতে কাজ করে খেয়ে নাখেয়ে দিন পার করছি। আমার স্বামীকে কেউ যদি সরকারীভাবে চিকিৎসার ব্যাবস্থা করত তাহলে চির কৃতজ্ঞ থাকতাম।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে