সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ঈদের টেলিফিল্ম ‘ফুটবলে প্রেম’

প্রকাশের সময়: ৪:৩৯ অপরাহ্ণ - রবিবার | জুন ১০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে এটিএন বাংলা ১০ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠান প্রচার করবে। বিশেষ এই আয়োজনে ঈদের তৃতীয়দিন, রাত ১১.৩০টায় প্রচার হবে ঈদের টেলিফিল্ম ‘ফুটবলে প্রেম’।

টেলিফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, জান্নাতুল নাইম এভ্রিল, ইসরাত চৈতি রয়, জিয়াউল হাসান কিসলু, শিখাসহ আরো অনেকে।

টেলিফিল্মটির গল্প আবর্তিত হয়েছে এভাবে—অপূর্ব বিদেশ থেকে দেশে বেড়াতে আসে। দেশে এসে সে  খালার বাসায় উঠে। খালার দুই মেয়ে এভ্রিল ও চৈতি আগে থেকেই অপূর্বর প্রেমে মজে আছে। অপূর্বকে দেখার পর সেটার ব্যপকতা আরও বেড়ে যায়। তবে তার তা নিজেদের মধ্যেই লুকিয়ে রাখে। সেটা অপূর্ব পর্যন্ত প্রকাশ পায় না। এমন কি শুরুর দিকে এভ্রিল জানে না চৈতিও অপূর্বকে পছন্দ করে। আবার চৈতিও জানে না এভ্রিল অপূর্বকে পছন্দ করে। যখন জানা জানি হয় তখন দুই বোনের মধ্যে শুরু হয় দন্দ্ব। অপূর্ব দেশে থাকতে ভালো ফুটবল খেলতো তাই এলাকার ফুটবল ক্লাবের ছেলেরা অপূর্বকে সম্বর্ধনা দিবে বলে ঠিক করে। সে অনুযায়ী একটি প্রীতি ফুটবল ম্যাচ এর আয়োজন করে এলাকার ছেলেরা। চৈতি এসে বলে সেদিন খেলা হবে ব্রাজিল আর আর্জেন্টিনার। যেহেতু চৈতি ব্রাজিল সাপোর্ট করে তাই সে ব্রাজিল টিম ম্যানেজারের দায়িত্ব পালন করে। অন্যদিকে আর্জেন্টির সমর্থক হেসেবে দলের ম্যানেজারের দায়িত্ব নেয় এভ্রিল। আর খেলায় যে জিতবে অপূর্ব হবে তার। কিন্তু ম্যাচ হয় ড্র। বিপাকে পড়ে দুই বোন। গল্প এগিয়ে যায়।

 

 

-সংগৃহীত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে