রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

দুই বোনের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব

প্রকাশের সময়: ২:০৪ পূর্বাহ্ণ - মঙ্গলবার | জুন ১২, ২০১৮

জিয়াউল ফারুক অপূর্ব বিদেশ থেকে দেশে বেড়াতে আসে। দেশে এসে খালার বাসায় ওঠে। খালার দুই মেয়ে এভ্রিল ও চৈতি আগে থেকেই অপূর্বর প্রেমে মজে আছে। অপূর্বকে দেখার পর সেই প্রেমানুভূতি ব্যাপকতা লাভ করে। তবে তারা বিষয়টি নিজেদের মধ্যেই লুকিয়ে রাখে। এমনকি শুরুর দিকে এভ্রিল জানে না চৈতিও অপূর্বকে পছন্দ করে। আবার চৈতিও জানে না এভ্রিল অপূর্বকে পছন্দ করে। যখন জানাজানি হয় তখন দুই বোনের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব।

অপূর্ব দেশে থাকতে ভালো ফুটবল খেলত তাই এলাকার ফুটবল ক্লাবের ছেলেরা অপূর্বকে সংবর্ধনা দিবে বলে ঠিক করে। সে অনুযায়ী একটি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে এলাকার ছেলেরা। চৈতি এসে বলে, এই খেলাটি হবে ব্রাজিল আর আর্জেন্টিনার মধ্যে। যেহেতু চৈতি ব্রাজিল সাপোর্ট করে তাই সে ব্রাজিল টিম ম্যানেজারের দায়িত্ব পালন করে। অন্যদিকে আর্জেন্টিনার সমর্থক হিসেবে দলের ম্যানেজারের দায়িত্ব নেয় এভ্রিল। আর খেলায় যে জিতবে অপূর্ব হবে তার। কিন্তু ম্যাচ হয় ড্র। বিপাকে পড়ে দুই বোন। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে ‘ফুটবল প্রেম’ টেলিফিল্মটির কাহিনি।

টেলিফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, জান্নাতুল নাইম এভ্রিল, ইশরাত জাহান চৈতি, জিয়াউল হাসান কিসলু, শিখাসহ আরো অনেকে। সম্প্রতি টেলিফিল্মটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল ফিতরের তৃতীয়দিন রাত ১১টা ৩০মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে টেলিফিল্মটি।

উপরে