শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

কৌতিনহোর ২৬তম জন্মদিনে নেইমারদের হাসি-তামাশা (ভিডিও)

প্রকাশের সময়: ১০:৩০ পূর্বাহ্ণ - বুধবার | জুন ১৩, ২০১৮

কারেন্টনিউজ ডটকমডটবিডি: আসন্ন ফুটবল বিশ্বকাপে অংশ নিতে গত রোববার রাশিয়ায় পৌঁছেছে ব্রাজিল ফুটবল দল। মঙ্গলবার থেকে ইয়োগ স্পোর্টস স্টেডিয়ামে নিজেদের অনুশীলন শুরু করেছেন নেইমার-কৌতিনহো-মার্সেলো। সৌভাগ্য বা দূর্ভাগ্য(!) যাই হোক, এদিন আবার ব্রাজিলিয়ান তারকা ফিলিপ্পে কৌতিনহোর ২৬তম জন্মদিন।

অনুশীলনের প্রথম দিনে ফুরফুরে মেজাজে থাকা ব্রাজিলিয়ানরা রীতিমতো ছেলে-খেলায় মেতে ওঠে বার্থডে বয় কৌতিনহোকে নিয়ে। অনুশীলনের ফাঁকে মাঠে বসে বিশ্রাম নিচ্ছিলেন ২৬ বছর বয়সী কৌতিনহো। তার চারপাশে ঘিরে বসেছিলেন ব্রাজিলের অন্যান্য খেলোয়াড়রা।

হুট করে পেছন দিক থেকে কৌতিনহোর মাথায় ডিম ভেঙে দেন দলের সেরা খেলোয়াড় নেইমার জুনিয়র। নেইমারের দেখাদেখি বার্সেলোনার তারকার জন্মদিন রাঙাতে ব্যস্ত হয়ে পড়েন অন্যান্য খেলোয়াড়রাও। সবচেয়ে বেশি প্রাণবন্ত দেখা যায় রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার মার্সেলোকে। এছাড়া যাদের হাতে কিছু ছিল না তারাও পানি ছিটিয়ে ভিজিয়ে দেন কৌতিনহোকে।

Couta

শেষদিকে মার্সেলো অবশ্য ছাড়েননি নেইমারকেও। মজার ছলে নেইমারের পাশে গিয়ে দাঁড়ান মার্সেলো। নেইমার তখনো বুঝতে পারেননি কি অপেক্ষা করছে তার জন্য। খানিক পরেই কৌতিনহোকে ডিম মারার অপরাধের শাস্তিস্বরূপ নেইমারকেও ডিম মারেন মার্সেলো। মাটিতে লুটিয়ে পড়েও নিজেকে রক্ষা করতে ব্যস্ত হন বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার নেইমার।

২০১০ সালে ইরানের বিপক্ষে ব্রাজিলের জার্সিতে অভিষেক হয় কৌতিনহোর। এরপর প্রায় ৪ বছর ছিলেন জাতীয় দলের বাইরে। ২০১৪ সাল থেকে নিয়মিত খেলছেন ব্রাজিলিয়ান দলে। এখনো পর্যন্ত ব্রাজিলের জার্সিতে ৩৬ ম্যাচ খেলে ১০টি গোল করেছেন তিনি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে