সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ঈদের টেলিফিল্মে একত্রে ইমন-পূর্ণিমা-নিরব

প্রকাশের সময়: ১০:৩১ পূর্বাহ্ণ - বুধবার | জুন ১৩, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

অনেকদিন পর আবারও একসাথে হাজির ইমন, পূর্ণিমা এবং নিরব। এর আগে ভিন্ন ভিন্ন গল্পে এই দুই নায়েকর সাথে কাজ করলেও এবার একই গল্পেই এই দুই নায়কের সঙ্গে দেখা যাবে পূর্ণিমাকে।

টেলিফিল্মটির নাম ‘পোট্রেট’। রুম্মান রশীদ খানের লেখা থেকে পরিচালনা করেছেন মো. মাকসুদুর রহমান বিশাল। প্রযোজনা করেছে এসএস মাল্টিমিডিয়া। এই টেলিফিল্মে নিরব ও পূর্ণিমা স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। সবাই তাদের আদর্শ দম্পতি হিসেবেই জানেন। এই সরলরেখা হঠাৎ বাঁকা পথে রূপ নেয়, যখন তাদের জীবনে ইমনের আগমন হয়। ইমন নিরবের স্কুলের ঘনিষ্ঠ বন্ধু। ইমনকে নিয়ে নিরব একটু বাড়াবাড়ি রকমেরই ভালোবাসা দেখায়। বিরক্ত হয় পূর্ণিমা। একসময় তাদের সহজ-সরল জীবন অজান্তেই জটিল আকার ধারণ করে।

‘পোট্রেট’ প্রসঙ্গে ইমন বলেন, ‘পূর্ণিমার সঙ্গে কাজ করাটা বরাবরই আশীর্বাদ। তার মতো সহশিল্পী পাওয়াটা ভাগ্যের ব্যাপার। তবে এই টেলিফিল্মটি বরাবরই আমার কাছে বিশেষ হয়ে থাকবে। কারণ, এতে আমার ও নিরবের চরিত্রের নামকরণ করা হয়েছে ব্যক্তিজীবনে আমার ছেলেদের নামানুসারে (শায়ান ও সামিন)।’

পূর্ণিমা বলেন, ‘‘বিশেষ দিনে ভালো পাণ্ডুলিপি পেলে কাজ করি। নাট্যকার রুম্মান রশীদ খানের বেশ কয়েকটি গল্পের মধ্য থেকে আমি নিজেই ‘পোট্রেট’-এর গল্প পছন্দ করি। কারণ, এ ধরনের গল্পে এর আগে আমার কাজ করা হয়ে ওঠেনি। ভীষণ ভালো লেগেছে কাজটি করে।”

অন্যদিকে নিরব বলেন, ‘আমি সাধারণত ছোটপর্দায় অভিনয় করতে চাই না। বিশেষ করে বন্ধু ইমনের সঙ্গে কাজ করতে গেলে দুজনই আমাদের সেরাটা দেয়ার চেষ্টা করি। সমান্তরাল চরিত্র খুঁজি, যা সচরাচর পাই না। যেটা এবার পেয়েছি।’ ঈদের পঞ্চম দিন দুপুর আড়াইটায় এনটিভিতে প্রচার হবে ‘পোট্রেট’।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে