শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বেলকুচিতে কৃষ্ণমূর্তি উদ্ধার, আটক ২

প্রকাশের সময়: ৩:০১ অপরাহ্ণ - রবিবার | জুন ১৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

জুবায়েল হোসেন, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের বেলকুচি ধুকুরিয়াবেড়া এলাকা থেকে রাধা-কৃষ্ণের মূর্তি উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় মূর্তি ব্যবসা সিন্ডিকেটের মুল হোতা সাবেক বিডিআর সদস্য উজ্জল সরকার (৪৫) ও আব্দুর রাজ্জাক (৩০) নামের দুই জনকে আটক করা হয়েছে। শনিবার  রাতে উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের চর সগুনা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, চর সগুনা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে সাবেক বিডিআর সদস্য উজ্জল সরকার ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার মোডাপাড়া গ্রামের শহিদ আলীর ছেলে আব্দুর রাজ্জাক।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ১০ টার পর থানার এসআই আমিরুল ইসলামের নেতৃত্বে এক দল পুলিশ ধুকুরিয়াবেড়ার চর সগুনা গ্রামের সাবেক বিডিআর উজ্জল সরকারের বাড়ীতে অভিযান চালায়। সেখান থেকে রাধা-কৃষ্ণেন মূর্তি উদ্ধার করা হয় এবং মূর্তি ব্যাবসার মূল হোতা উজ্জল সরকার ও আব্দুর রাজ্জাককে আটক করা হয়। তিনি আরও বলেন, ব্যাবসার মূল হোতা উজ্জল পঞ্চগড়সহ দেশের বিভিন্ন স্থান থেকে মুর্তি এনে বিক্রি করে। মূর্তিটি প্রকৃত উপকরণ নির্ণয়ের জন্য সংশ্রিষ্ট কর্তৃপক্ষের নিকট প্রেরণ করা হবে। আসামীদের নামে সংশ্রিষ্ট আইনে থানায় মামলা করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

উপরে